শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:০৭ পূর্বাহ্ন
শিরোনাম
ঝিনাইদহে কোটা সংস্কারকারিদের সাথে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়া,গুলি বর্ষণ, পুলিশসহ আহত-৪০, আটক-২ সারা দেশে নিহতের সংখ্যা ১৩ স্বাচিপ ঝিনাইদহ জেলা শাখার সভাপতি ডাঃ মামুন, সম্পাদক ডাঃ কাওসার শিবির কর্মী-ছাত্রদল এবং বহিরাগতরা ঢাবির হলে তাণ্ডব চালিয়েছে-মোজাম্মেল হক সারা বাংলা র ৮৮ এর চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন সারা বাংলা’র ৮৮ মাদারীপুর জেলা প্যানেলের উদ্যোগে চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলনের শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত-২০ রংপুরে পুলিশের গুলিতে কোটা আন্দোলনকারী আবু সাঈদ নিহত চীন-রাশিয়া সামরিক মহড়া ছাত্র নিহতের বিষয়ে যুক্তরাষ্ট্রের দাবি অসত্য: পররাষ্ট্র মন্ত্রণালয়
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

হরিণাকুণ্ডতে বঙ্গমাতার ৯১ তম জন্ম বার্ষিকী পালিত

মোঃ শাহানুর আলম, স্টাফ রিপোর্টার
Update : রবিবার, ৮ আগস্ট, ২০২১, ৫:১৮ অপরাহ্ন

মোঃ শাহানুর আলম, ঝিনাইদহঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিনী শেখ ফজিলাতুন নেছা মজিব এঁর ৯১তম জন্মবাষির্কী আজ। তিনি ১৯৩০ সালেই এই দিনে গোপালগঞ্জের টুঙ্গি পাড়ায় জন্ম গ্রহণ করেন। এই মহীয়সী নারীর জন্মবার্ষিকী উপলক্ষে হরিণাকু-ু উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক দপ্তরের আয়োজনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

হরিণাকু-ু উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দা নাফিস সুলতানার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন। এছাড়া বিশেষ অতিথি হিসেবে পৌরসভার মেয়র ফারুক হোসেন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রহিম মোল্লা, উপজেলা প্রকৌশলী আরিফুর রহমান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জামাল হোসেন, ইউপি চেয়ারম্যান ফজলুর রহমান, গোলাম মোস্তফা, মোহাম্মদ আলী, শরাফত দৌলা ঝন্টু প্রমূখ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন মহিলা বিষয়ক কর্মকর্তা মুন্সী ফিরোজা সুলতানা।
আলোচনা সভায় বক্তারা বলেন বঙ্গবন্ধুর সহধমির্নী হিসেবে দীর্ঘকাল তার পাশে থেকে মানব কল্যাণের রাজনীতির শিক্ষা লাভ করেছিলেন শেখ ফজিলাতুন নেছা মুজিব তিনি বঙ্গবন্ধুর অনুপস্থিতিতে নিরবে নিভৃতে থেকে দলের এবং দেশের স্বাধীনতায় ভূমিকা রেখেছেন এঁই মহীয়সী রত্নগর্ভা নারী।
আলোচনা সভাশেষে উপজেলার অসহায় নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host