সোমবার, ০৪ মার্চ ২০২৪, ১১:৪০ পূর্বাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

হবিগঞ্জে ট্রাক-সিএনজিচালিত অটোরিকশা সংঘর্ষে নিহত- ৬

নিউজ ডেস্ক
Update : সোমবার, ১৬ আগস্ট, ২০২১, ৯:২২ পূর্বাহ্ন

হবিগঞ্জে শায়েস্তাগঞ্জ উপজেলায় কাভার্ডভ্যানচাপায় সিএনজিচালিত অটোরিকশার ছয় যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন এক নারী।

 

সোমবার সকাল সাড়ে ৭টায় ঢাকা-সিলেট মহাসড়কের শায়েস্তাগঞ্জ উপজেলার নছরতপুর গেইটসংলগ্ন স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে দুজন নারী ও চারজন পুরুষ রয়েছেন।

নিহতরা হলেন ১/ মোঃ স্বপন আহমেদ ( ২২) পিতা মুক্তিযোদ্ধা সফর আলী, গ্রাম- শ্রী বাউর ২/ রাহেলা বেগম (৪০) স্বামী আকবর আলি ,গ্রাম- শ্রী বাউর ৩/ হনুফা বেগম (৩০)স্বামী আব্দুল আহাদ , গ্রাম- শ্রী বাউর ৪/ সোহাগ মিয়া (৩০) পিতা আব্দুল্লাহ, গ্রাম- ফান্দাইল ৫/ মোঃ আলাউদ্দিন (৩২) পিতা আনফর হাজী, বরমপুর ৬/ ড্রাইভার আব্দুল আহাদ (৩৫) পিতা আবুল মিয়া, গ্রাম- শ্রী বাউর।

 

উল্লেখ থাকে যে সিএনজি চালক ড্রাইভার আব্দুল আহাদ ও হনুফা বেগম স্বামী-স্ত্রী। দুজনে একসাথে ইন্তেকাল/ নিহত হয়েছেন। নিহত ৬ জনই চুনারুঘাট উপজেলার বাসিন্দা।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি মো. মাইনুল ইসলাম জানান, শায়েস্তাগঞ্জ থেকে ছেড়ে আসা সিএনজিচালিত অটোরিকশাটি (হবিগঞ্জ -থ – ১১- ৫৬৩০) অলিপুর যাচ্ছিল।

পথে শায়েস্তাগঞ্জ উপজেলার নছরতপুর মহাসড়কে গেইটসংলগ্ন স্থানে ঢাকা থেকে ছেড়ে আসা একটি কাভার্ডভ্যান (চট্টমোট্রো -ট -১১৪৫৯৩) ওই অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশাচালকসহ ছয় ৬ জন মারা যান।

এ ঘটনায় আহত হয়েছেন এক নারী। তাকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খবর পেয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা নিহতদের মরদেহ উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠায়।

এদিকে শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহি অফিসার মোহাম্মদ মিনহাজুল ইসলাম খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন। একই সাথে মর্গে লাশ প্রেরণের এবং নিহতদের প্রয়োজনীয় তথ্য সংগ্রহ করে সহযোগিতার ব্যাপারে জেলা প্রশাসনের সাথে কথা বলেন।

শায়েস্তাগঞ্জ থানার ডিউটি অফিসার এসআই মো. কবীর হোসেন জানান, নিহত ছয়জনের মরদেহ ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এই দুর্ঘটনার খবর পেয়ে নিহত ব্যক্তিদের আত্মীয়-স্বজন কান্নায় ভেঙে পড়েন। একই সাথে পুরো গ্রামে শোকের ছায়া নেমে এসেছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host