শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৯:৪৩ পূর্বাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

সিলেটের গোয়াইনঘাটে শিশুসহ ৩ নাইজেরিয়ান নাগরিক আটক

Reporter Name
Update : বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১, ৭:০৭ অপরাহ্ন

সংবাদদাতা: সিলেটের গোয়াইনঘাট উপজেলার তামাবিল সীমান্ত দিয়ে ভারত থেকে বাংলাদেশে অনুপ্রবেশের অভিযোগে ফের নাইজেরিয়ান নাগরিক আটকের ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (৮ জুলাই) সকালে গোপন তথ্যের ভিত্তিতে সীমান্তের দেড় কিলোমিটার ভেতর থেকে শিশুসহ তিনজনকে আটক করে গোয়েন্দা সংস্থার একটি দল।

আটকরা হলেন, ইমনানুল ননমেদি ওয়াগাওয়াম (৪২), স্ত্রী পাউল ইবুদি অকিচুকাও (২৭) ও ফেবুর অসিনাচি ওয়াগাওয়াম নামের সাড়ে তিন বছরের এক মেয়ে শিশু।
শিশুটির পাসপোর্টে জাতীয়তা নাইজেরিয়ান উল্লেখ থাকলেও ঠিকানা হিসেবে উল্লেখ রয়েছে নয়াদিল্লী।

এর আগে গেলো জুন মাসের ২৮ তারিখ সিলেটের সীমান্ত লাগোয়া তামাবিল স্থলবন্দর দিয়ে অনুপ্রবেশের অভিযোগে আরও এক নাইজেরিয়ার নাগরিককে পুলিশে সোপর্দ করে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। সেই আটক নাইজেরিয়ার নাগরিকের নাম ওনিবুচুকু স্ট্যালি ইজিডাব্লু (৩১)।

এদিকে সকালে এই তিনজনকে আটকের বিষয়টি নিশ্চিত করে গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল দেব জানান, গোয়েন্দা সংস্থার একটি দল তামাবিল স্থলবন্দর এলাকা থেকে শিশুসহ তিন জনকে আটক করে।  তাদেরকে আটকের সময় তাদের কাছ থেকে একটি ল্যাপটপ, ৯টি মোবাইলফোন, তিনটি পাসপোর্ট, একটি ড্রাইভিং লাইসেন্স, একটি ইন্ডিয়ান আধার কার্ড, একটি নাইজেরিয়ান এনআইডি কার্ড, ১৬০০ ইউএস ডলার ও ২৮০ ইন্ডিয়ান রুপি জব্দ করা হয়।

তিনি আরও জানান, আজ দুপুরে তাদের গোয়াইনঘাট থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। এছাড়া তারা বৈধপথে আসছে নাকি অবৈধ পথে প্রবেশ করছে সেসব বিষয়ে তাদের জিজ্ঞাসাবাদ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host