বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৪:৩৬ অপরাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

সাদুল্লাপুরে ভোটের দাবিতে ৩ ইউনিয়ন উত্তাল,জেলা প্রসাশকের আশ্বাস 

মোঃ আবু হাসানুল হুদা রাশেদ, সাদুল্লাপুর (গাইবান্ধা) প্রতিনিধি
Update : বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২, ৬:১০ অপরাহ্ন

মোঃ আবু হাসানুল হুদা রাশেদ, সাদুল্লাপুর (গাইবান্ধা) প্রতিনিধিঃ গাইবান্ধার সাদুল্লাপুরে ইউনিয়ন পরিষদের নির্বাচন স্থগিতাদেশের পেক্ষিতে ভোটের দাবিতে আবারো বিক্ষোভ মিছিল ও স্বারকলিপি প্রদান করেছে এলাকাবাসি। এই তিনটি ইউনিয়নে ভোট বাদ দেওয়ায় সাধারণ ভোটারদের মাঝে তীব্র ক্ষোভের সৃস্টি হওয়ায় উপজেলার প্রধান প্রধান সড়ক বিক্ষোভ করে উপজেলা চত্বরে গিয়ে সাধারণ ভোটাররা বিক্ষোভে বিভিন্ন স্লোগানে মুখরিত হয়ে উত্তাল হয়ে যায় পরিস্থিতি। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে তাক্ষনিক জেলা প্রসাশক মোঃ অলিউর  রহমান  এসে বক্তব্য রাখেন এবং তাদের দাবির ব্যাপারে আশ্বাস দেন। ”ভোট চাই” ভোট আমাদের অধিকার ” এই স্লোগানকে সামনে রেখে ১৯ মে সাদুল্লাপুর উপজেলার বনগ্রাম কামারপাড়া ও জামালপুর এই তিনটি ইউনিয়নের জনগনের আয়োজনে প্রধান সড়কে এই বিক্ষোভ মিছিল ও স্বারকলিপি দিয়েছে উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে। বিক্ষোভ মিছিলে বক্তব্য রাখেন, বনগ্রামের সাবেক  চেয়ারম্যান ফজলুল কায়ুম হুদা,জামালপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রেজাউল করিম রেজা, মেম্বার শাহাজাহান সরকার,জাহিদ হাসান কাওসার মন্ডল,,কামারপাড়ার তাজুল ইসলাম, মাহফুজার রহমান রাশেদ,প্রমুখ। বক্তরা বলেন, আগামি ১৫ জুন অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদের ভোট গ্রহণ স্থগিতের সিদ্ধান্ত নিয়েছে নির্বাচন কমিশন সিন্ধান্ত অনুসারে নির্বাচনী তফসিল হতে সাদুল্লাপুর উপজেলার ৩টি ইউনিয়নসহ ১২ ইউনিয়ন বাদ দিয়ে প্রয়োজনীয় কার্যক্রম গ্রহণে সংশ্লিষ্টদের পত্র মাধ্যমে নির্দেশ দেয়া হয়েছে। এ ব্যাপারে উপজেলা নির্বাচন কর্মকর্তা লুৎফর রহমান জানান,যদিও আগের তফশীল অনুযায়ী নির্বাচনের মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ১৭ মে। কিন্তু বৃহস্পতিবার (১২ মে) বিকেলে বাংলাদেশ নির্বাচন কমিশনের এক অফিস আদেশপত্রে এই তথ্য জানা গেছে। পত্রটি নির্বাচন পরিচালনা-২ উপসচিব মো. আতিয়ার রহমান স্বাক্ষরিত। ইতোমধ্যে কমিশন থেকে পাঠানো এ সংক্রান্ত পত্র জেলা ও উপজেলা নির্বাচন অফিসারের কার্যালয়ে পৌঁছেছে।
আগামী ১৫ জুন অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদের নির্বাচন তফসিল হতে বাদ দিয়ে প্রয়োজনীয় কার্যক্রম গ্রহণে সংশ্লিষ্ট জেলা ও উপজেলা নির্বাচন অফিসারকে নির্দেশ দেওয়া হয়। তাই পরবর্তী নির্দেশ না পাওয়া পযর্ন্ত আমরা কোন কিছু বলতে পারছি না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host