মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:২৬ পূর্বাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

সাতক্ষীরায় ৪৮২ পিচ ইয়াবাসহ এক ব্যক্তি র‌্যাবের হাতে গ্রেফতার

গাজী জাহিদুর রহমান, সাতক্ষীরা
Update : শনিবার, ৫ জুন, ২০২১, ৮:২৮ পূর্বাহ্ন

সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার তালা উপজেলার কানাইদিয়া হতে ৪৮২ পিচ ইয়াবা ও একটি মোবাইল ফোনসহ শেখ আমিরুল ইসলাম (৪৫) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব-৬। তিনি উপজেলার কানাইদিয়া গ্রামের শেখ আলী আহাম্মদের পুত্র।
তালা থানা পুলিশ ও র‌্যাব-৬ এর দেয়া তথ্য মতে, ৪ জুন (শুক্রবার) রাতে র‌্যাব-৬, (সদর কোম্পানী) খুলনার একটি আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, তালা উপজেলার কানাইদিয়া খেয়াঘাটের রাস্তার উপর কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়বিক্রয় করছে। এরুপ প্রাপ্ত তথ্যের সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে উক্ত স্থানে আভিযানিক দলটি আনুমানিক রাত সাড়ে ৮ টার দিকে অভিযান পরিচালনা করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালানোর চেষ্টাকালে ঘটনাস্থল হতে শেখ আমিরুল ইসলাম (৪৫) কে গ্রেফতার করা হয়। এ সময় উপস্থিত সাক্ষীদের সামনে গ্রেফতারকৃত আসামীর নিজ দখল হতে ৪৮২ পিচ ইয়াবা উদ্ধার পূর্বক জব্দ করে। জব্দকৃত আলামত এবং গ্রেফতারকৃত আসামীকে তালা থানায় হস্থান্তর করা হয়। এ সময় খুলনা র‌্যাব-৬ এর এসআই মোঃ শফিকুল ইসলাম বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তালা থানায় একটি মামলা দায়ের করে। যার নম্বর- ৪, তারিখ ০৪/০৬/২০২১।
তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মেহেদী রাসেল আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, উক্ত ঘটনায় থানায় মামলা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host