শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:১৪ পূর্বাহ্ন
শিরোনাম
ঝিনাইদহে কোটা সংস্কারকারিদের সাথে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়া,গুলি বর্ষণ, পুলিশসহ আহত-৪০, আটক-২ সারা দেশে নিহতের সংখ্যা ১৩ স্বাচিপ ঝিনাইদহ জেলা শাখার সভাপতি ডাঃ মামুন, সম্পাদক ডাঃ কাওসার শিবির কর্মী-ছাত্রদল এবং বহিরাগতরা ঢাবির হলে তাণ্ডব চালিয়েছে-মোজাম্মেল হক সারা বাংলা র ৮৮ এর চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন সারা বাংলা’র ৮৮ মাদারীপুর জেলা প্যানেলের উদ্যোগে চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলনের শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত-২০ রংপুরে পুলিশের গুলিতে কোটা আন্দোলনকারী আবু সাঈদ নিহত চীন-রাশিয়া সামরিক মহড়া ছাত্র নিহতের বিষয়ে যুক্তরাষ্ট্রের দাবি অসত্য: পররাষ্ট্র মন্ত্রণালয়
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

সাতক্ষীরায় বিজিবি’র সাড়াশি অভিযান চলছে: আটক আরো ৩

Reporter Name
Update : শনিবার, ৫ জুন, ২০২১, ৮:২৯ পূর্বাহ্ন

সাতক্ষীরা প্রতিনিধি: করোনার ভারতীয় ভ্যারিয়েন্ট এর সংক্রমন প্রতিরোধে সাতক্ষীরা সীমান্তে বিজিবি’র অভিযান অব্যাহত রয়েছে। আজ শনিবার সাতক্ষীরা ৩৩ বিজিবি’র আওতাধীন কুশখালী এলাকার অভিযানে ভারত থেকে চোরা পথে দেশে প্রবেশকারী এক পাচারকারীসহ আরো ৩ জনকে আটক করা হয়েছে। তবে অভিযানের সময় আরো দুই পাচারকারী দ্রুত পালিয়ে যেতে সক্ষম হয়। এনিয়ে গত ২৮ এপ্রিল থেকে আজ শনিবার সকাল পর্যন্ত ২ জন পাচারকারীসহ ৩৩ জনকে আটক করা হলো।
এদিকে চলমান অভিযানে আটককৃতদের সাতক্ষীরা সদর উপজেলার পদ্মশাখরা প্রাথমিক বিদ্যালয় এবং কলারোয়া উপজেলার সোনাবাড়ীয়া প্রাথমিক বিদ্যালয়ে স্থাপিত কোয়ারেন্টাইন সেন্টারে প্রেরণ করা হয়েছে। কোয়ারেন্টাইন শেষে আটককৃত নাগরিকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় সোপর্দ করা হবে।
অপরদিকে বর্তমান করোনা ভাইরাসের সংক্রমণ নিয়ন্ত্রণের লক্ষ্যে কলারোয়া থানাধীন সীমান্ত এলাকার সোনাই নদীতে মাছ ধরা, গোসল করা এবং সন্ধ্যা সাতটার পরে জনসাধারণের অবাধ চলাফেরা ও দোকান পাট বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে। আটক পাচারকারী কলারোয়ার সোনাবাড়িয়া গ্রামের মোঃ মোশারফ হোসেনের ছেলে মোঃ হাসানুর রহমান (২৩)। এ সময় পালিয়ে যায় কলারোয়ার ৬নং সোনাবাড়িয়া ইউনিয়নের সংরক্ষিত ওয়ার্ড সদস্য মোছাঃ রোকসানা পারভীনের স্বামী মোঃ রসুল (৫৫) এবং সাতক্ষীরার কুশখালী ছয়ঘরিয়া গ্রামের সাত্তার মোল্লার ছেলে মোঃ খায়রুল ইসলাম (৪০)। পাচারকারীর কবল থেকে উদ্ধার হওয়া দুই নারী নারায়নগঞ্জ জেলার সাতগ্রাম গ্রামের তরুণী (২২) এবং শরীয়তপুর জেলার চর গাজীপুর গ্রামের তরুণী (২৬)।
বিজিবি সাতক্ষীরা ৩৩ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল মোহাম্মদ আল-মাহমুদ সীমান্তের অভিযানসহ আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host