শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৯:৩৪ পূর্বাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

সাংবাদিক রোজিনা ইসলামের মামলা প্রত্যাহার ও নি:শ্বর্ত মুক্তির দাবীতে পিরোজপুর নওগাঁয় মানববন্ধন

Reporter Name
Update : বুধবার, ১৯ মে, ২০২১, ১০:১০ পূর্বাহ্ন

পিরোজপুর প্রতিনিধি : সাংবাদিক রোজিনা ইসলামের উপরে মিথ্যা মামলা প্রত্যাহার ও নি:শ্বর্ত মুক্তির দাবীতে পিরোজপুরে মানববন্ধন করেছে পিরোজপুর প্রেসক্লাব। আজ বুধবার সকাল ১১ টায় শহরের টাউনিক্লাব সড়কে পিরোজপুর প্রেসক্লাব আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

পিরোজপুরে প্রেসক্লাবের আহ্বায়ক গৌতম নারায়ন চৌধুরীর’র সভাপতিত্বে ও সদস্য সচিব এসএম রেজাউল ইসলাম শামীমের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সাবেক সভাপতি মো. মুনিরুজ্জামান নাসিম, সাবেক সভাপতি একে আজাদ, সাবেক সভাপতি এমএ রব্বানী ফিরোজ, ডেইলী অবজারভার প্রতিনিধি জিয়াউল আহসান,সাবেক সভাপতি জহিরুল হক টিটু, সমকালের প্রতিনিধি ফসিউল ইসলাম বাচ্চু, আমাদের সময় প্রতিনিধি খালিদ আবু, বাংলাদেশ প্রতিদিনের এসএম তানভীর আহম্মেদ, বিডিনিউজ২৪.কম এর মো. হাসিবুল হাসান প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, প্রথম আলোর জেষ্ঠ্য প্রতিবেদক রোজিনা ইসলাম একজন আন্তর্জাতিক পুুরুস্কার প্রাপ্ত অনুসন্ধানী রিপোর্টার। স্বাস্থ্য মন্ত্রনালয়ে তাকে ৬ ঘন্টা আটকে রেখে শারিরীক ও মানসিক ভাবে তাকে হেনস্তা করে তার নামে মিথ্যা মামলা দেয়া হয়েছে। এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বক্তরা বলেন অবিলম্বে রোজিনা ইসলাম এর উপরে মিথ্যা মামলা প্রত্যাহার ও নি:শ্বর্ত মুক্তি দিতে হবে। রোজিনা ইসলাম কে মিথ্যা মামলা প্রত্যাহার ও নি:শ্বর্ত মুক্তি দেয়া না হলে সারা দেশের ন্যায় পিরোজপুরেও কঠোর অবস্থান নেবে সাংবাদিকরা।

শামীম আক্তার চৌধুরী প্রিন্স, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধিঃ দৈনিক প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা এবং তাকে গ্রেফতারের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে পত্নীতলা প্রেসক্লাবের পক্ষ থেকে বুধবার বেলা ১১টায় নজিপুর বাজারের প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

পেশাগত দায়িত্ব পালনকালে সচিবালয়ে আটকে রখে সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা ও তাকে গ্রেফতারের প্রতিবাদে এবং রোজিনার নিঃশর্ত মুক্তির দাবিতে পত্নীতলা প্রেসক্লাবের সভাপতি ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ্ব বুলবুল চৌধুরীর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাধারন সম্পাদক আলহাজ্ব মনিবুর রহমান গোল্ডেন, সাংবাদিক আল-আমিন রহমান, শামিম আক্তার প্রিন্স, চৌধুরী তানভীর আহম্মেদ রুবেন্স, দিলিপ চৌহান, পরেশ টুডু, ব্রেলভীর আহম্মেদ, মিজানুর রহমান, যতিন টপ্প, আকমাল হোসেন, বিপ্লব সরকার কাজল, রাশেদুল ইসলাম প্রমূখ।

সভায় অনতিবিলম্বে সাংবাদিক রোজিনা ইসলামের নিঃস্বর্ত মুক্তির দাবি জানিয়ে বিচারিক তদন্ত সাপেক্ষে সুষ্ঠু ন্যায় বিচারের দাবী করা হয়।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host