শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৩০ পূর্বাহ্ন
শিরোনাম
ঝিনাইদহে কোটা সংস্কারকারিদের সাথে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়া,গুলি বর্ষণ, পুলিশসহ আহত-৪০, আটক-২ সারা দেশে নিহতের সংখ্যা ১৩ স্বাচিপ ঝিনাইদহ জেলা শাখার সভাপতি ডাঃ মামুন, সম্পাদক ডাঃ কাওসার শিবির কর্মী-ছাত্রদল এবং বহিরাগতরা ঢাবির হলে তাণ্ডব চালিয়েছে-মোজাম্মেল হক সারা বাংলা র ৮৮ এর চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন সারা বাংলা’র ৮৮ মাদারীপুর জেলা প্যানেলের উদ্যোগে চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলনের শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত-২০ রংপুরে পুলিশের গুলিতে কোটা আন্দোলনকারী আবু সাঈদ নিহত চীন-রাশিয়া সামরিক মহড়া ছাত্র নিহতের বিষয়ে যুক্তরাষ্ট্রের দাবি অসত্য: পররাষ্ট্র মন্ত্রণালয়
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

শৈলকুপা উপজেলা পরিষদ উপ-নির্বাচনে নৌকার মাঝি হলেন এম. আব্দুল হাকিম আহমেদ

রয়েল আহমেদ, শৈলকুপা (ঝিনাইদহ) প্রতিনিধি
Update : সোমবার, ২৭ জুন, ২০২২, ১২:০৭ অপরাহ্ন

রয়েল আহমেদ,শৈলকুপা (ঝিনাইদহ) প্রতিনিধি: আগামী ৩১ জুলাই অনুষ্ঠিতব্য শৈলকুপা উপজেলা পরিষদ উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে এম. আব্দুল হাকিম আহমেদকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন দেওয়া হয়েছে।


রবিবার (২৬ জুন) বিকালে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার সভাপতিত্বে তাঁর সরকারী বাসভবন গণভবনে অনুষ্ঠিতব্য বাংলাদেশ আওয়ামীলীগ এর স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় চূড়ান্ত প্রার্থীদের নাম ঘোষণা করেন।
ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি, বীর মুক্তিযোদ্ধা, শৈলকুপাবাসির প্রিয় নেতা, সাবেক সফল প্রতিমন্ত্রী, জননেতা জনাব মোঃ আব্দুল হাই এমপি মহোদয়ের একান্ত স্নেহধন্য ও আশির্বাদপুষ্ঠ, তৃণমূল থেকে উঠে আসা সুনাম অর্জনকারী ত্যাগী আওয়ামী লীগ ও মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান, বর্নাঢ্য রাজনৈতিক জীবনের অধিকারী ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এম আব্দুল হাকিম আহমেদ ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলার ৯নং মনোহরপুর ইউনিয়নের হিতামপুর গ্রামের সন্তান । তার পিতা বীর মুক্তিযোদ্ধা মরহুম ডাঃ হেলাল উদ্দিন আহমেদ।
এম আব্দুল হাকিম আহমেদ ২০১৩ সালে ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জননেতা জনাব মোঃ আব্দুল হাই এমপি মহোদয় মৎস্য ও প্রাণি সম্পদ প্রতিমন্ত্রী নিযুক্ত হলে তার একান্ত সচিব এর দায়িত্ব পালন করেন। সদালাপি, নম্রভদ্র স্বভাবের এম আব্দুল হাকিম আহমেদ শৈলকুপার উন্নয়ন, বিভিন্ন সমাজ সেবা, খেলাধুলা ও শিক্ষার উন্নয়নে তার ব্যাপক ভুমিকা চোখে পড়ে।
নৌকা প্রতিক পেয়ে এম আব্দুল হাকিম আহমেদ বলেন, আমার পিতা একজন বীর মুক্তিযোদ্ধা ছিলেন। আমি ছোট বেলা থেকেই আওয়ামী রাজনীতির সাথে জড়িত। আমার প্রান প্রিয় নেত্রী শৈলকুপাবাসীর সেবা করার সুযোগ করে দিয়েছেন। আমি চির কৃতজ্ঞ। আমি সুখে দুখে শৈলকুপাবাসীর পাশে থাকতে চাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host