শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৫২ পূর্বাহ্ন
শিরোনাম
ঝিনাইদহে কোটা সংস্কারকারিদের সাথে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়া,গুলি বর্ষণ, পুলিশসহ আহত-৪০, আটক-২ সারা দেশে নিহতের সংখ্যা ১৩ স্বাচিপ ঝিনাইদহ জেলা শাখার সভাপতি ডাঃ মামুন, সম্পাদক ডাঃ কাওসার শিবির কর্মী-ছাত্রদল এবং বহিরাগতরা ঢাবির হলে তাণ্ডব চালিয়েছে-মোজাম্মেল হক সারা বাংলা র ৮৮ এর চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন সারা বাংলা’র ৮৮ মাদারীপুর জেলা প্যানেলের উদ্যোগে চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলনের শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত-২০ রংপুরে পুলিশের গুলিতে কোটা আন্দোলনকারী আবু সাঈদ নিহত চীন-রাশিয়া সামরিক মহড়া ছাত্র নিহতের বিষয়ে যুক্তরাষ্ট্রের দাবি অসত্য: পররাষ্ট্র মন্ত্রণালয়
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

শৈলকুপায় জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত

মাসুদুজ্জামান লিটন, ভ্রাম্যমান প্রতিনিধি
Update : বৃহস্পতিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২২, ৭:১৩ অপরাহ্ন

মাসুদুজ্জামান লিটন, ভ্রাম্যমান প্রতিনিধি : ঝিনাইদহের শৈলকুপায় বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সুধীজন ও জনপ্রতিনিধি সাথে বৃহস্পতিবার দুপুরে মতবিনিময় করেছেন জেলা প্রশাসক মনিরা বেগম।
উপজেল প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে অনুষ্ঠিত মতবিনিময় সভায় উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কানিজ ফাতিমা লিজার সভাপতিত্বে এবং সহকারী কমিশনার(ভূমি) পার্থ প্রাতিম শীল এর সঞ্চালনায় এ সময় বক্তব্য রাখেন, সাবেক উপজেলা চেয়ারম্যান অধ্যাপক আবেদ আলী, উপজেলা ভাইস চেয়ারম্যান জাহিদুন্নবী কালু, শৈলকুপা পৌর মেয়র কাজী আশরাফুল আজম, বীরমুক্তিযোদ্ধা মনোয়ার হোসেন মালিথা, শৈলকুপা থানার ওসি আমিনুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের আহবায়ক মতিয়ার চেয়ারম্যান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শামীম আহম্মেদ খান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার পক্ষ থেকে ডা.কনক, ৭নং হাকিমপুর ইউপি চেয়ারম্যান শিকদার কামরুজ্জামান জিকু , বগুড়া ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম শিমুল , এছাড়াও জনপ্রতিনিধি,কর্মকতা, সাংবাদিক ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মনিরা বেগম বলেন, শৈলকুপা একটি অত্যন্ত সমৃদ্ধশালী এলাকা এখানকার ইতিহাস ঐতিহ্য রয়েছে, অনেক জ্ঞানীগুনি ও সনামধন্য মানুষের জন্ম এ উপজেলায়। শৈলকুপায় অনেক ভাল কিছু আছে আবার অনেক খারাপ কিছুও আছে কিন্তু সেগুলোকে ওভারকাম করতে হবে। এছাড়াও নির্বাচনী সহিংসতায় ৭ জন নিহত, উচ্চহারে সুদে ব্যবসায়ী, আত্মহত্যা সহ বিভিন্ন সামাজিক সমস্যা ও তার দ্রুত সমাধান নিয়ে দিক নির্দেশনা মুলক বক্তব্য রাখেন। আগামী ২৬ ফ্রেব্রুয়ারী স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে কোভিড-১৯ এর গণ টিকাদান কর্মসুচী সফল করার আহবান জানান। দ্রব্যপণের উর্দ্ধোগতির কারণে সরকার ্আগামী মার্চ ও এপ্রিলে শৈলকুপা উপজেলায় টিসিবির মাধ্যমে ২৫ হাজার নিন্ম আয়ের মানুষদের মধ্যে টিসিবির পন্য বিতরণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host