সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৯:০২ অপরাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

লালমনিহাট সিমান্তে বিএসএফ এর গুলিতে এক বাংলাদেশি আহত

রকিবুল ইসলাম রুবেল, লালমনিরহাট প্রতিনিধিঃ
Update : মঙ্গলবার, ২৫ মে, ২০২১, ৭:১৩ পূর্বাহ্ন

রকিবুল ইসলাম রুবেল, লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাটের আদিতমারী সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ) গুলিতে মিলন ইসলাম (২৫) নামের এক বাংলাদেশি গুরুতর আহত হয়েছেন।
 মঙ্গলবার (২৫ মে) ভোররাতে উপজেলার দুর্গাপুর ইউনিয়নের চওড়াটারী সীমান্তে ৯২৫ নম্বর মেইন পিলারের কাছে এ ঘটনা ঘটেছে।
গুলিবিদ্ধ মিলনকে স্থানীয়রা উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করেছেন বলে জানিয়েছেন দুর্গাপুর ইউনিয়ন পরিষদের সদস্য মোস্তাকিন আলী।
এসময় তিনি আরে বলেন, ‘গুলিবিদ্ধ মিলনসহ বেশ কয়েকজন বাংলাদেশি মঙ্গলবার ভোররাত আড়াইটার দিকে ভারতের পশ্চিমবঙ্গের কোচবিহার জেলার দিনহাটা থানা এলাকায় অনুপ্রবেশ করেন। সেসময় ভারতের একশ বিএসএফ ব্যাটেলিয়নের পদ্মা ক্যাম্পের টহলরত বিএসএফ সদস্যরা তাদের ধাওয়া ও গুলি করেন।
 পালাতে গিয়ে মিলন ইসলাম পিঠে গুলিবিদ্ধ হলে সহকর্মীরা তাকে নিয়ে বাংলাদেশে চলে আসেন। এলাকাবাসী জানান, গুলিবিদ্ধ মিলন ইসলাম আদিতমারী উপজেলার সাপ্টিবাড়ী গ্রামের রাজা মিয়ার ছেলে। তিনি চওড়াটারী সীমান্তে তার নানা মৃত আফজাল মিয়ার বাড়িতে থাকেন।
লালমনিরহাট ১৫ বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি’র দুর্গাপুর বিওপি ক্যাম্প কমান্ডার হাবিলদার জাহিদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘গুলির প্রতিবাদ জানিয়ে বিএসএফকে চিঠি দেওয়ার প্রস্তুতি নেওয়া হয়েছে।
লালমনিরহাট সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. মো. আরিফুজ্জামান সাংবাদিকদের জানান , ‘সীমান্তে গুলিবিদ্ধ মিলন ইসলামের অবস্থা খুবই গুরুতর। প্রচুর রক্তক্ষরণ হওয়ায় এখন তার পালস পাওয়া যাচ্ছে না। তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার জন্যে তার পরিবারের সদস্যদের বলা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host