শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:৩৮ অপরাহ্ন
শিরোনাম
ঝিনাইদহে কোটা সংস্কারকারিদের সাথে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়া,গুলি বর্ষণ, পুলিশসহ আহত-৪০, আটক-২ সারা দেশে নিহতের সংখ্যা ১৩ স্বাচিপ ঝিনাইদহ জেলা শাখার সভাপতি ডাঃ মামুন, সম্পাদক ডাঃ কাওসার শিবির কর্মী-ছাত্রদল এবং বহিরাগতরা ঢাবির হলে তাণ্ডব চালিয়েছে-মোজাম্মেল হক সারা বাংলা র ৮৮ এর চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন সারা বাংলা’র ৮৮ মাদারীপুর জেলা প্যানেলের উদ্যোগে চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলনের শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত-২০ রংপুরে পুলিশের গুলিতে কোটা আন্দোলনকারী আবু সাঈদ নিহত চীন-রাশিয়া সামরিক মহড়া ছাত্র নিহতের বিষয়ে যুক্তরাষ্ট্রের দাবি অসত্য: পররাষ্ট্র মন্ত্রণালয়
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

লালমনিরহাট পৌরসভা নির্বাচনে শেষ প্রচারনায় জেলা মহিলা আওয়ামী লীগ

Reporter Name
Update : শুক্রবার, ১২ ফেব্রুয়ারী, ২০২১, ১:০৭ অপরাহ্ন

রকিবুর ইসলাম রুবেল,লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাট পৌর সভার নির্বাচনের বাকী আর ২ দিন। উৎসব মূখর পরিবেশে প্রচার প্রচারনায় নানা প্রতিশ্রুতি নিয়ে ভোটারের দ্বারে দ্বারে ঘুরছেন প্রার্থীরা। পিছিয়ে নেই লালমনিরহাট মহিলা নেত্রীরা।
আজ ১২ফেব্রুয়ারি  শুক্রবার বিকাল ৪ টার সময় জেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে একটি নির্বাচনী মিছিল বের হয় লালমনিরহাট জেলা আওয়ামী মহিলা লীগ নেতৃত্বে শহরের অলি গলি ঘুরে জেলা অডিটরিয়ামে (নতুন) শেষ হয়।
মাঝে তাদের নির্বাচনি মিছিলে অংশ গ্রহন করেন,জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এ্যাড. মতিয়ার রহমান।
উপস্থিত ছিলেন, রংপুর বিভাগীয় আওয়ামী লীগের সমন্বয়ক ও লালমনিরহাট আওয়ামী মহিলা লীগের সভানেত্রী সাবেক এমপি এ্যাড.সফুরা বেগম রুমি, জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল মেয়র মেরি।
উপজেলা বাইস চেয়ারম্যান লতিফা বেগম লাকীর সহযোগীতায় জেলা মহিলা লীগের শতশত কর্মীরা
অংশ গ্রহন করে।
সার্বিক সহযোগিতা করেন পৌর সভার আওয়ামী সাংস্কৃতিক ফোরামের  পৌর সাধারন সম্পাদক রকিবুল ইসলাম রুবেল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host