শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:২৫ পূর্বাহ্ন
শিরোনাম
ঝিনাইদহে কোটা সংস্কারকারিদের সাথে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়া,গুলি বর্ষণ, পুলিশসহ আহত-৪০, আটক-২ সারা দেশে নিহতের সংখ্যা ১৩ স্বাচিপ ঝিনাইদহ জেলা শাখার সভাপতি ডাঃ মামুন, সম্পাদক ডাঃ কাওসার শিবির কর্মী-ছাত্রদল এবং বহিরাগতরা ঢাবির হলে তাণ্ডব চালিয়েছে-মোজাম্মেল হক সারা বাংলা র ৮৮ এর চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন সারা বাংলা’র ৮৮ মাদারীপুর জেলা প্যানেলের উদ্যোগে চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলনের শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত-২০ রংপুরে পুলিশের গুলিতে কোটা আন্দোলনকারী আবু সাঈদ নিহত চীন-রাশিয়া সামরিক মহড়া ছাত্র নিহতের বিষয়ে যুক্তরাষ্ট্রের দাবি অসত্য: পররাষ্ট্র মন্ত্রণালয়
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

লালমনিরহাটে বিএনপি’র দুই নেতা আটক, প্রতিবাদে সংবাদ সন্মেলন

Reporter Name
Update : বৃহস্পতিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২১, ১২:৪৮ অপরাহ্ন

রকিবুল ইসলাম রুবেল লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাট পৌরসভা নির্বাচন ক্রমশ উত্তপ্ত হয়ে উঠছে, যতই দিন যাচ্ছে তথই জমে উঠেছে। ঘটছে বিভিন্ন ঘটনা।
 গত ৯ ফেব্রুয়ারী শহরের নয়ারহাট এলাকায় নৌকা মার্কার নির্বাচনী অফিসে হামলা, ভাংচুর ও অগ্নিকান্ডের ঘটনায় দায়েরকৃত মামলায় বিএনপি’র দুই নেতাকে গ্রেফতার করেছে পুলিশ ।
তারা দু-জনেই ধানের শীষ প্রতীকের দুটি ভোট কেন্দ্রের কেন্দ্র প্রধান। নৌকা প্রার্থীর নিশ্চিত পরাজয়ের আশংকায় ওই গায়েবী মামলায় বিএনপির ৪২ জন নেতা-কর্মীদের আসামী করা হয়েছে বলে দাবী করে সংবাদ সম্মেলন করেন লালমনিরহাট জেলা বিএনপি’র নেতারা।
বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারূ) দুপুরে শহরের মিশনমোড় এলাকায় অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে বিএনপি’র রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপি’র সভাপতি সাবেক উপ-মন্ত্রী অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু তার লিখিত বক্তব্যে এসব কথা বলেন, আসন্ন পৌরসভা নির্বাচন থেকে বিএনপি’কে দূরে রাখার পায়তারা করছেন বলে অভিযোগ করেছেন।
ভোটের এজেন্টদের তালিকা সংগ্রহ করে তাদের হুমকি ও ভয়ভীতি দেখানো হচ্ছে বলে দাবী করে এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জানান তিনি।
এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপি’র সাধারন সম্পাদক হাফিজুর রহমান বাবলা ও বিএনপি’র মনোনীত প্রার্থী সাবেক মেয়র মোশারফ হোসেন রানা-সহ জেলা বিএনপি’র অন্যান্য নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host