শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম
ঝিনাইদহে কোটা সংস্কারকারিদের সাথে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়া,গুলি বর্ষণ, পুলিশসহ আহত-৪০, আটক-২ সারা দেশে নিহতের সংখ্যা ১৩ স্বাচিপ ঝিনাইদহ জেলা শাখার সভাপতি ডাঃ মামুন, সম্পাদক ডাঃ কাওসার শিবির কর্মী-ছাত্রদল এবং বহিরাগতরা ঢাবির হলে তাণ্ডব চালিয়েছে-মোজাম্মেল হক সারা বাংলা র ৮৮ এর চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন সারা বাংলা’র ৮৮ মাদারীপুর জেলা প্যানেলের উদ্যোগে চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলনের শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত-২০ রংপুরে পুলিশের গুলিতে কোটা আন্দোলনকারী আবু সাঈদ নিহত চীন-রাশিয়া সামরিক মহড়া ছাত্র নিহতের বিষয়ে যুক্তরাষ্ট্রের দাবি অসত্য: পররাষ্ট্র মন্ত্রণালয়
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

লালমনিরহাটে ফেসবুকে আপত্তিকর স্ট্যাটাস দেয়ায় থানায় অভিযোগ

রকিবুল ইসলাম রুবেল,লালমনিরহাট প্রতিনিধি:
Update : শনিবার, ৫ জুন, ২০২১, ১২:৩২ অপরাহ্ন

রকিবুল ইসলাম রুবেল, লালমনিরহাট প্রতিনিধি: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক পল্লী চিকিৎসক সিরাজুল ইসলাম বসুনিয়া (বিপুল ডাক্তার) এর বিরুদ্ধে আপত্তিকর কিছু স্ট্যাটাস দেয়ায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।
শনিবার (৫ জুন) দুপুরে পল্লী চিকিৎসক সিরাজুল ইসলাম বসুনিয়া (বিপুল ডাক্তার) থানায় অভিযোগের বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেন। এর আগে বুধবার (০২ জুন) দিবাগত রাতে লালমনিরহাটের আদিতমারী থানায় এ অভিযোগ দায়ের করা হয়।
ভুক্তভোগী পল্লী চিকিৎসক সিরাজুল ইসলাম বসুনিয়া (বিপুল ডাক্তার) লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলার দুর্গাপুর ইউনিয়নের উত্তর গোবধা (শঠিবাড়ি) এলাকার প্রয়াত ডাঃ মোফাজ্জল হোসেন বসুনিয়ার (সাবেক ইউপি চেয়ারম্যান) পুত্র বলে জানা গেছে।
অভিযোগের বিবরণ সুত্রে জানা যায়, শঠিবাড়ি বাজারের ওষুধ ব্যবসায়ি ও পল্লী চিকিৎসক বিপুল ডাক্তারের বিরুদ্ধে গত ৩১ মে অজ্ঞাতনামা ব্যক্তি দ্বারা পরিচালিত ফেসবুক আইডি “আদিতমারী নিউজ আদিতমারী” থেকে মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ প্রকাশ করে। সেখান উল্লেখ করা হয় ‘দুর্গাপুর ইউনিয়ন শঠিবাড়ি বাজারের ডাঃ বিপুল বর্তমান সে মাদক চোরাচালান করে অন্ধকার জগতের ডন।’
গত এক বছর পূর্বে একই আইডি দিয়ে ডাক্তার বিপুল ও তাঁর স্ত্রী করোনা আক্রান্ত বলে প্রচারনা চালানো হয়। যার একাধিক স্ক্রীণশট অভিযোগের সহিত সংযুক্ত করা হয়েছে।
অজ্ঞাতনামা ব্যক্তি দ্বারা পরিচালিত উক্ত ফেসবুক আইডি দিয়ে একের পর এক মিথ্যা তথ্য প্রকাশ করায় ভুক্তভোগী সামাজিকভাবে হেয় প্রতিপন্ন এবং ব্যবসায়িক ভাবে ক্ষতির সম্মুখীন হচ্ছেন বলেও অভিযোগে উল্লেখ করেন।
এদিকে, উক্ত ফেসবুক আইডি ‘আদিতমারী নিউজ আদিতমারী’তে দেখা যায় থানায় অভিযোগ দায়ের করার পরও বিপুল ডাক্তারকে ইয়াবা ও ভারতীয় ইনজেকশনের শিশি পাচারকারী হিসেবে উল্লেখ করা হয়েছে।
এ বিষয়ে আদিতমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম অভিযোগ প্রাপ্তির বিষয়টি নিশ্চিৎ করে বলেন, বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host