শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:২৭ পূর্বাহ্ন
শিরোনাম
ঝিনাইদহে কোটা সংস্কারকারিদের সাথে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়া,গুলি বর্ষণ, পুলিশসহ আহত-৪০, আটক-২ সারা দেশে নিহতের সংখ্যা ১৩ স্বাচিপ ঝিনাইদহ জেলা শাখার সভাপতি ডাঃ মামুন, সম্পাদক ডাঃ কাওসার শিবির কর্মী-ছাত্রদল এবং বহিরাগতরা ঢাবির হলে তাণ্ডব চালিয়েছে-মোজাম্মেল হক সারা বাংলা র ৮৮ এর চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন সারা বাংলা’র ৮৮ মাদারীপুর জেলা প্যানেলের উদ্যোগে চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলনের শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত-২০ রংপুরে পুলিশের গুলিতে কোটা আন্দোলনকারী আবু সাঈদ নিহত চীন-রাশিয়া সামরিক মহড়া ছাত্র নিহতের বিষয়ে যুক্তরাষ্ট্রের দাবি অসত্য: পররাষ্ট্র মন্ত্রণালয়
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

লালমনিরহাটে ফেনসিডিলসহ মাদক কারবারি আটক

রকিবুল ইসলাম রুবেল, লালমনিরহাট
Update : বুধবার, ২৮ এপ্রিল, ২০২১, ১১:১৮ পূর্বাহ্ন

রকিবুল ইসলাম রুবেল, লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলায় ভারতীয় নিষিদ্ধ ১৮ বোতল ফেনসিডিলসহ হাসান খান শান্ত (২৯) নামের এক মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। এ সময় একটি ১৫০ সিসির পালসার গাড়ি আটক করা হয়।
বুধবার (২৮ এপ্রিল) দুপুরে আটককৃতদের লালমনিরহাট জেল হাজতে পাঠানো হয়েছে। এর আগে  মঙ্গলবার (২৭ এপ্রিল) বিকেলে হাতীবান্ধা উপজেলায় অবস্থিত দেশের বৃহত্তম সেচ প্রকল্প তিস্তা ব্যারাজের ১ নং গেটের পুলিশ সেন্ট্রি পোষ্টের সামনে থেকে আটক করা হয়। আটককৃত শান্ত নীলফামারী জেলার ডোমার উপজেলার ছোট রাউতা এলাকার মৃত আকরাম খানের ছেলে।
এ বিষয়ে হাতীবান্ধা দোয়ানী পুলিশ ফাড়ি ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) সিদ্দিক বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার বিকেলে উপজেলায় অবস্থিত দেশের বৃহত্তম সেচ প্রকল্প তিস্তা ব্যারাজের ১ নং গেটের পুলিশ সেন্ট্রি পোষ্টের সামনে অভিযান চালিয়ে হাসান খান ওরফে শান্তকে একটি বাইকসহ আটক করে পুলিশ। এ সময় শান্ত বাইক রেখে দৌড় দেয়। উপস্থিত পুলিশ সদস্যরাও দৌড় দিয়ে তাকে আটক করে এবং তার শরীরে তল্লাশী চালিয়ে ১৮ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এছাড়া তার ব্যবহৃত ১৫০ সিসির কালো পালসার বাইক আটক করেন পুলিশ। যার রেজি নং-নীলফামারী-ল-১১-৪৮২৫।
এ বিষয়ে হাতীবান্ধা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম বলেন, এ ঘটনায় তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে থানায় একটি মামলা দায়েরের পর আটককৃতকে জেল হাজতে পাঠাতে হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host