শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:০২ পূর্বাহ্ন
শিরোনাম
ঝিনাইদহে কোটা সংস্কারকারিদের সাথে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়া,গুলি বর্ষণ, পুলিশসহ আহত-৪০, আটক-২ সারা দেশে নিহতের সংখ্যা ১৩ স্বাচিপ ঝিনাইদহ জেলা শাখার সভাপতি ডাঃ মামুন, সম্পাদক ডাঃ কাওসার শিবির কর্মী-ছাত্রদল এবং বহিরাগতরা ঢাবির হলে তাণ্ডব চালিয়েছে-মোজাম্মেল হক সারা বাংলা র ৮৮ এর চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন সারা বাংলা’র ৮৮ মাদারীপুর জেলা প্যানেলের উদ্যোগে চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলনের শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত-২০ রংপুরে পুলিশের গুলিতে কোটা আন্দোলনকারী আবু সাঈদ নিহত চীন-রাশিয়া সামরিক মহড়া ছাত্র নিহতের বিষয়ে যুক্তরাষ্ট্রের দাবি অসত্য: পররাষ্ট্র মন্ত্রণালয়
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

লালমনিরহাটে আনসার সদস্যের বিষপানে আত্মহত্যা

রকিবুল ইসলাম রুবেল, লালমনিরহাট
Update : বুধবার, ৭ এপ্রিল, ২০২১, ২:১৮ পূর্বাহ্ন

রকিবুল ইসলাম রুবেল, লালমনিরহাট প্রতিনিধিঃ  লালমনিরহাটে এক আনসার সদস্যের  বিষপানে আত্মহত্যার ঘটনা ঘটেছে।
সোমবার (৬ এপ্রিল) সকাল সাড়ে ১০ টায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। আনসার সদস্য ইমান আলী জেলার আদিতমারী উপজেলার সাপ্টিবাড়ী ইউনিয়নের গিলাবাড়ী গ্রামের বীর মুক্তিযোদ্ধা আব্দুল হকেরে ছেলে। সে আনসার ভিডিপিতে বান্দরবনে কর্মরত ছিলো।
এলাকাবাসী ও পারিবারিক সূত্রে যানা যায়,  গত ৫/৬ মাস আগে মোবাইল ফোনে পরিচয়ের মাধ্যমে হালিমা বেগম ও ইমান আলী মধ্যে কথা ও এসএমএস আদান প্রদান হয়। এর সূত্র ধরে হালিমা বেগম বেগম (১৯)বিয়ের দাবিতে আনসার সদস্য ইমান আলীর বাড়ীতে অবস্থান নেয়। সে একই উপজেলার ব্যবসায়ী শামছুল হকের মেয়ে।
ফেসবুকে মেসেজ আদান প্রদানের বিষয়টি সামনে রেখে মেয়ের পরিবার ও ছেলের পরিবারের লোকজন শালিস বৈঠক বসে। শালিস বৈঠকে মেয়ে এবং মেয়ের পরিবার ঈমান আলীর বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দেয় যে, হালিমার সাথে শারীরিক সম্পর্কে মিলিত হয়েছে। এই অভিযোগের ভিত্তিতে শালিস বৈঠকের মাধ্যমে পারিবারিকভাবে তাদের বিয়ে দেয়া হয়।
সব কিছু মেনে নিয়ে ইমান আলী হালিমাকে নিয়ে সংসার জীবন শুরু করে। এর মধ্যে ইমান আলী কয়েকদিন আগে ছুটিতে বাড়িতে আসে।
গত রবিবার (৪ এপ্রিল) সকালে স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে ইমান আলী বিষপান করে। পরে হালিমার চিৎকারে বাড়ির সবাই তাকে উদ্ধার করে প্রথমে আদিতমারী থানা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে সেখান থেকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসাধিন অবস্থায় সোমবার সকালে তার মৃত্যু হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host