বুধবার, ১৯ জুন ২০২৪, ১০:৩৩ অপরাহ্ন
শিরোনাম
নতুন সূচিতে আজ অফিস খুলছে সুন্দরবনে হরিণের মাংস রেখে পালালো শিকারিরা আজ চিরায়ত লোক উৎসব জামাই ষষ্ঠী লালমনিরহাটে সদ্য অব্যাহতি প্রাপ্ত ছাত্রলীগ সভাপতি বিলাশ কে গ্রেফতারে দাবিতে বুড়িমারী -লালমনিরহাট মহাসড়কে মানববন্ধন লংগদুতে নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান, ভাইস-চেয়ারম্যান ও মহিলা ভাইস-চেয়ারম্যানদের শপথ গ্রহন আদিতমারী উপজেলা ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা শৈলকুপায় মোস্তাককে গ্রেপ্তার কেন্দ্র করে থানা ঘেরাও ৫ পুলিশ সদস্যসহ আহত ২৫ ঝিনাইদহে ৩ দিন ব্যাপী কৃষি মেলার উদ্বোধন পিরোজপুরে ট্রাফিক সচেতনতা মূলক কর্মসূচি ও স্পীডগান পদ্ধতির উদ্বোধন ঢাকা বরিশাল মহাসড়কে নির্বাহী ম্যাজিস্ট্রেট অবরুদ্ধ
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

লালমনিরহাটের কালীগঞ্জে স্বাধীনতা সুবর্ণজয়ন্তী অনুষ্ঠানে শিক্ষামন্ত্রীর যোগদান 

মোঃ গোলাপ মিয়া আদিতমারী (লালমনিরহাট ) প্রতিনিধি
Update : সোমবার, ১৪ মার্চ, ২০২২, ৫:৪৮ অপরাহ্ন

মোঃ গোলাপ মিয়া আদিতমারী(লালমনিরহাট)  প্রতিনিধিঃ উত্তরবঙ্গে সীমান্তবর্তী লালমনিরহাট জেলা কালীগঞ্জ উপজেলা সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানে যোগদান করে  শিক্ষা মন্ত্রী  ডা. দীপুমনি বলেছেন, আমরা অনেক কথা বলতে পারি কিন্তু বুঝাতে পারি না।শিক্ষার্থীরা যাতে সহজেই কোন বিষয় বুঝাতে পারে তার জন্য আমরা শিক্ষকদের ট্রেনিং ব্যবস্থা করছি। শিক্ষার্থীদের মানবিক ও সকল বিষয়ে দক্ষ করে গড়ে তুলতে এ সরকারের লক্ষ্য ।  কম পড়িয়ে কম পরীক্ষার মধ্যেই দক্ষতা বাড়ে। তাই সেই ব্যবস্থা করতে হবে।
রোববার(১৩ মার্চ) দুপুরে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার কাকিনা উত্তর বাংলা কলেজে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্ত্রী অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
শিক্ষামন্ত্রী ড. দীপুমনি আরো বলেন, গবেষনা ছাড়া সকল মাধ্যমিক শিক্ষাকে জাতীয়করন করা সম্ভব নয়। গবেষনায় শিক্ষার মানউন্নয়নে জাতীয়করনের ইতিবাচক ফলএলে আর্থিক সক্ষমতা বুঝে জাতীয়করন করা হবে। অন্যথায় সকল মাধ্যমিক বিদ্যালয় জাতীয়করন করা সম্ভব নয়। কারন শিক্ষার মানউন্নয়নই এ সরকারের প্রধান লক্ষ্য। শেখ হাসিনা সরকার, শিক্ষা বান্ধব সরকার। লালমনিরহাট ২ আসনের সাংসদ সমাজকল্যাণ মন্ত্রী আলহাজ্ব নুরুজ্জামান আহমেদের সভাপতিত্বে বক্তব্য রাখেন,জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মশিউর রহমান, জেলা প্রশাসক আবু জাফর, লালমনিরহাট  জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মতিয়ার রহমান, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য অ্যাডভোকেট সফুরা বেগম রুমি এবিসি আই পরিচালক সিরাজুল ইসলাম জেলা যুবলীগের সভাপতি হুমায়ুন কবির মোড়ল উত্তর বাংলা কলেজের প্রতিষ্ঠাতা প্রফেসর  ড. মোজাম্মেল হক, কলেজ অধ্যক্ষ আব্দুর রউফ সরকার প্রমুখ।
উত্তর বাংলা কলেজের গুরু নানক লাইব্রেরী, কম্পিউটার ল্যাবসহ কলেজের বিভিন্ন কার্যক্রম পরিদর্শন করেন শিক্ষা মন্ত্রী। আজ  একদিনের সফরে লালমনিরহাট আসেন শিক্ষামন্ত্রী ও সমাজকল্যাণ মন্ত্রী। এরপর সড়ক পথে দিনাজপুর হাজী দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উদ্দেশ্যে লালমনিরহাট ত্যাগ করেন।
মোঃ গোলাপ মিয়া আদিতমারী লালমনিরহাট মোবাইল নং ০১৭১৯৪০২৪৩৫
Attachments area


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host