শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৫০ পূর্বাহ্ন
শিরোনাম
ঝিনাইদহে কোটা সংস্কারকারিদের সাথে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়া,গুলি বর্ষণ, পুলিশসহ আহত-৪০, আটক-২ সারা দেশে নিহতের সংখ্যা ১৩ স্বাচিপ ঝিনাইদহ জেলা শাখার সভাপতি ডাঃ মামুন, সম্পাদক ডাঃ কাওসার শিবির কর্মী-ছাত্রদল এবং বহিরাগতরা ঢাবির হলে তাণ্ডব চালিয়েছে-মোজাম্মেল হক সারা বাংলা র ৮৮ এর চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন সারা বাংলা’র ৮৮ মাদারীপুর জেলা প্যানেলের উদ্যোগে চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলনের শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত-২০ রংপুরে পুলিশের গুলিতে কোটা আন্দোলনকারী আবু সাঈদ নিহত চীন-রাশিয়া সামরিক মহড়া ছাত্র নিহতের বিষয়ে যুক্তরাষ্ট্রের দাবি অসত্য: পররাষ্ট্র মন্ত্রণালয়
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

রাজৈরে  বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের ৯২ তম জন্মবার্ষিকী উদযাপিত

মো শাওন করিম 
Update : সোমবার, ৮ আগস্ট, ২০২২, ৬:২২ অপরাহ্ন

রাজৈর প্রতিনিধি মাদারীপুর : বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী উদযাপন করেছে মাদারীপুরের রাজৈর উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তর।
(৮ আগস্ট) সোমবার সকাল ১০টায় ঢাকার গণভবন প্রান্ত থেকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা,র ভিডিও কনফারেন্সের মাধ্যমে  বঙ্গবন্ধুর সহধর্মিণী বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের ৯২ তম জম্নবার্ষিকী ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব পদক প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের যে জীবন দর্শন তা সকল নতুন প্রজন্মের জন্য অনুপ্রেরণা। তার দর্শন মেনে চললে  আগামীতে আরও শক্তিশালী হবে মনে করেন তরুন প্রজন্ম।
এসময় জেলার  রাজৈর উপজেলা পরিষদের আছমত আলী খান অডিটোরিয়ামে রাজৈরের  কিশোর কিশোরী ক্লাবের চিত্র অংকন প্রতিযোগিতায়  প্রথম স্থান অর্জনকারী ছাত্র ছাত্রীদের ক্রেস্ট ও সনদ প্রদান করা হয়েছে।
এসময় দুস্ত ও হতদরিদ্র সাতজন প্রশিক্ষিত নারীদের সেলাই মেশিন দেওয়া হয়।
 জন্মদিন উপলক্ষে  দোয়া মাহফিল ও আলোচনা সভায় রাজৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো আনিসুজ্জামানের সভাপতিত্বে
ও জেলা ছাত্রলীগের কার্যকরী সদস্য সুজন হোসেন রিফাতের সঞ্চালনায় উপস্থিত ছিলেন রাজৈর উপজেলা পরিষদের  ভাইস চেয়ারম্যান শেখ ফজলুল হক বাবুল, উপজেলা কৃষি কর্মকর্তা ফরহাদুল মিরাজ,  মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ফজলুর হক, মুক্তিযুদ্ধ কালীন  কমান্ডার মীর আব্দুল কাইউম, উপজেলা যুবলীগের আহবায়ক রেদওয়ানুল হক রিজন মিয়াসহ প্রমূখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host