শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:০৮ পূর্বাহ্ন
শিরোনাম
ঝিনাইদহে কোটা সংস্কারকারিদের সাথে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়া,গুলি বর্ষণ, পুলিশসহ আহত-৪০, আটক-২ সারা দেশে নিহতের সংখ্যা ১৩ স্বাচিপ ঝিনাইদহ জেলা শাখার সভাপতি ডাঃ মামুন, সম্পাদক ডাঃ কাওসার শিবির কর্মী-ছাত্রদল এবং বহিরাগতরা ঢাবির হলে তাণ্ডব চালিয়েছে-মোজাম্মেল হক সারা বাংলা র ৮৮ এর চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন সারা বাংলা’র ৮৮ মাদারীপুর জেলা প্যানেলের উদ্যোগে চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলনের শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত-২০ রংপুরে পুলিশের গুলিতে কোটা আন্দোলনকারী আবু সাঈদ নিহত চীন-রাশিয়া সামরিক মহড়া ছাত্র নিহতের বিষয়ে যুক্তরাষ্ট্রের দাবি অসত্য: পররাষ্ট্র মন্ত্রণালয়
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

রাজৈরের টেকেরহাটে ভয়াবহ অগিকান্ড ৬ দোকান পুড়ে ছাই

সুজন হোসেন রিফাত, মাদারীপুর প্রতিনিধি
Update : সোমবার, ৮ মে, ২০২৩, ৬:৩৮ অপরাহ্ন

সুজন হোসেন রিফাত রাজৈর প্রতিনিধি মাদারীপুর : মাদারীপুরের  রাজৈরের টেকেরহাট বন্দরে ভয়াবহ অগিকান্ডের ঘটনা ঘটেছে।অগিকান্ডে ৬টি দোকান সম্পূর্ন পুড়ে ছাই হয় গেছে । এসময় আরোও  প্রায় ১০টি দোকান আংশিক পুড়ে যায় ।
(৮ মে) সোমবার   বিকালে উপজেলার বদরপাশা ইউনিয়নের শংকরদীরপাড় ছাগলেরহাটে  এ অগিকান্ডের ঘটনা ঘটে।
 এ অগিকান্ড প্রায় এক কোটি  টাকার ক্ষয়ক্ষতি হয়েছে  বলে  ক্ষতিগ্রস্ত   ব্যবসায়ীরা জানায়।
প্রত্যক্ষদর্শী ও ক্ষতিগ্রস্তরা   জানায়, সোমবার বিকাল ৩টার দিকে  উপজেলার বদরপাশা ইউনিয়নের শংকরদীরপাড় হাটের একটি তুলার দোকান থেকে আগুনের সূত্রপাত ঘটে মুহুর্তের  মধ্যে  আগুনের লেলিহান শিখা অন্যান্য দোকানে ছড়িয়ে পড়ে।
এসময় আবদুল হকের  দোকানসহ বাসাবাড়ি, মনির, ওসমান ও  হানিফের ফার্নিচারের দোকান,  আলমগীরের ও মালেক মাতুব্বরের   তুলার দোকান সম্পূর্ন পুড়ে ছাই হয়ে যায়।
 এসময় আরোও  ১০টি দোকান আংশিক পুড়ে  যায়। ক্ষতিগ্রস্ত   ব্যবসায়ীরা জানায়, এ অগিকান্ড আমাদের প্রায় এক  কোটি  টাকার ক্ষয়ক্ষতি হয়েছে ।  খবর পেয়ে রাজৈর ও টেকেরহাট নদী ও  স্থল কাম ফায়ার সার্ভিসের  তিনটি ইউনিট  স্থানীদের  সহযোগিতায় আগুন নিভানোর  কাজে অংশগ্রহন করে  আগুন নিয়ন্ত্রণে  আনে।
 টেকেরহাট নদী ও স্থল কাম ফারার স্টেশনের লিডার মো ঈসমাইল বলেন,
আমরা তিনটার আটে সংবাদ পেয়ে ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে  আনি, ক্ষয়ক্ষতির পরিমান তদন্ত করে বলা যাবে, তবে এখন আগুন নিভানো হয়ে গেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host