শুক্রবার, ২১ জুন ২০২৪, ০১:২০ পূর্বাহ্ন
শিরোনাম
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

রাজধানীর শাহজাহানপুরে প্রকাশ্যে হত্যাকারী আটক

Reporter Name
Update : রবিবার, ২৭ মার্চ, ২০২২, ৪:৪০ অপরাহ্ন

রাজধানীর শাহজাহানপুরে প্রকাশ্যে আওয়ামী লীগ নেতা জাহিদুল ইসলাম টিপু এবং কলেজছাত্রী সামিয়া আফরিন প্রীতিকে হত্যার ঘটনায় মাসুম মোহাম্মাদ আকাশ নামে একজনকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। পুলিশ জানিয়েছে, সে ভাড়াটে খুনি। গোয়েন্দা পুলিশের অতিরিক্ত কমিশনার হাফিজ আকতার রোববার এক সংবাদ সম্মেলনে জানান, শনিবার বগুড়া পুলিশের সহযোগিতায় সেখান থেকে মাসুমকে গ্রেপ্তার করে ডিবি। তিনি বলেন, টিপু-প্রীতিকে হত্যার পর সীমান্ত দিয়ে দেশত্যাগ করতে চেয়েছিল মাসুম। ঘটনার দিন মিশন শেষ করে ঢাকা থেকে জয়পুরহাটে চলে যায় সে। সীমান্ত পার হওয়ার ইচ্ছা ছিল তার। তা না করতে পেরে এরপরদিন বগুড়ায় চলে যায়।
হাফিজ আকতার বলেন, আওয়ামী লীগ নেতা জাহিদুল ইসলাম টিপুকে হত্যার ঘটনাটি কন্ট্রাক্ট কিলিং।

গত বৃহস্পতিবার রাতে শাহজাহানপুরে গাড়ির ভেতরে থাকা টিপুকে গুলি করার কথা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকারও করেছে মাসুম।

সংবাদ সম্মেলনে ডিবি প্রধান বলেন, ৫ দিন আগে কন্ট্রাক্ট পায় কিলার মাসুম। আর তিন দিন আগে কাকে হত্যা করা হবে তার নাম পায়। হত্যার আগের দিন টিপু রেস্টুরেন্ট থেকে বাসার উদ্দেশ্যে বের হলে তাকে অনুসরণ করে গুলি করার প্রস্তুতি নেয় মাসুম। কিন্তু বেশি লোকজন থাকায় সে ব্যর্থ হয়। ঘটনার দিন ২৪শে মার্চ অজ্ঞাতনামা এক ব্যক্তি টিপুর রেস্টুরেন্টে অবস্থান করে মাসুমকে আপডেট দিতে থাকেন। হাফিজ আকতার বলেন, এই ঘটনার পেছনে যারা ছিল তাদেরকে গ্রেপ্তার করবো। এছাড়া মোটরসাইকেল ও অস্ত্র উদ্ধার করবো।
টিপু হত্যাকাণ্ডে কত টাকা কন্ট্রাক্ট হয়েছে জানতে চাইলে ডিবি প্রধান বলেন, কত টাকার বিনিময়ে তা এখনও জানা যায়নি। তবে গ্রেপ্তার মাসুমের বিরুদ্ধে এলাকায় বেশকিছু মামলা রয়েছে, সেই মামলা থেকে অব্যাহতির জন্য টিপুকে হত্যার কন্ট্রাক্ট পায় সে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host