মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৩১ অপরাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

যশোর বিএনপির উদ্যোগে করোনা হেল্প সেন্টারে নিবন্ধন কার্যক্রম শুরু

Reporter Name
Update : বুধবার, ১৪ জুলাই, ২০২১, ৬:৩৮ অপরাহ্ন

স্টাফ রিপোর্টার, খুলনাঃ বুধবার যশোর জেলা বিএনপির উদ্যোগে পরিচালিত করোনা হেল্প সেন্টারে করোনা টিকা নিবন্ধন কার্যক্রম শুরু হয়েছে। সকালে যশোর জেলা বিএনপির কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে এ মানবিক কার্যক্রমের উদ্বোধন করেন যশোর জেলা বিএনপির আহবায়ক অধ্যাপক নার্গিস বেগম।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, যশোর জেলা বিএনপির সদস্য সচিব এ্যাড. সৈয়দ সাবেরুল হক সাবু, যুগ্ম-আহবায়ক দেলোয়ার হোসেন খোকন, সদস্য গোলাম রেজা দুলু, আব্দুস সালাম আজাদ, আলহাজ্ব মিজানুর রহমান খান, শরফুদ্দৌলা ছটলু, নুরুন্নবী, কাজী আজম, সিরাজুল ইসলাম, হাজী আনিচুর রহমান মুকুলসহ বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
অক্সিজেন ব্যাংকে নতুন করে আরো ৭টি অক্সিজেন সিলিন্ডার সংযোজিত হলো। এছাড়া বিভিন্ন ব্যক্তি, সংগঠন ও ট্রাস্ট চলমান এ মানবিক কার্যক্রম অব্যাহত রাখতে নগদ অর্থ সহায়তা প্রদান করেন। মহামারির এই সময়ে যশোরের মানুষের পাশে থাকবার নিমিত্তে যে সকল ব্যক্তি ও সংগঠন যশোর জেলা বিএনপি পরিচালিত করোনা হেল্প সেন্টারে নগদ অর্থ সহায়তা ও অক্সিজেন সিলিন্ডার প্রদান করেছেন তাদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন যশোর জেলা বিএনপির আহবায়ক অধ্যাপক নার্গিস বেগম। জেলা বিএনপির এই কার্যক্রম মাঠপর্যায়ে সফলভাবে পরিচালনা করবার জন্য। তিনি যশোর জেলা যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলসহ অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীদেরকে ধন্যবাদ জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host