শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম
ঝিনাইদহে কোটা সংস্কারকারিদের সাথে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়া,গুলি বর্ষণ, পুলিশসহ আহত-৪০, আটক-২ সারা দেশে নিহতের সংখ্যা ১৩ স্বাচিপ ঝিনাইদহ জেলা শাখার সভাপতি ডাঃ মামুন, সম্পাদক ডাঃ কাওসার শিবির কর্মী-ছাত্রদল এবং বহিরাগতরা ঢাবির হলে তাণ্ডব চালিয়েছে-মোজাম্মেল হক সারা বাংলা র ৮৮ এর চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন সারা বাংলা’র ৮৮ মাদারীপুর জেলা প্যানেলের উদ্যোগে চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলনের শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত-২০ রংপুরে পুলিশের গুলিতে কোটা আন্দোলনকারী আবু সাঈদ নিহত চীন-রাশিয়া সামরিক মহড়া ছাত্র নিহতের বিষয়ে যুক্তরাষ্ট্রের দাবি অসত্য: পররাষ্ট্র মন্ত্রণালয়
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

ময়না ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে প্রচার প্রচারনা করে যাচ্ছে আরশাফুজ্জামান মিলন 

সনত চক্রবর্ত্তী, ফরিদপুর
Update : সোমবার, ২২ মার্চ, ২০২১, ১০:৫৩ পূর্বাহ্ন

সনত চক বর্ত্তী ফরিদপুর প্রতিনিধি: বোয়ালমারী উপজেলা ময়না ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ইতিমধ্যেই ইউনিয়নের বিভিন্ন হাটবাজার থেকে শুরু করে ,  চায়ের দোকান গুলোতে সর্বত্রই শুরু হয়েছে নির্বাচনী আলোচনা। আর এসকল নির্বাচনী আলোচনা সভায় তরুণ, সৎ ও যোগ্য প্রার্থী হিসেবে আরশাফুজ্জামান  মিলনের  নাম শোনা যাচ্ছে।
আরশাফুজ্জামান মিলন ইতিমধ্যে সমর্থকদের নিয়ে নির্বাচনী প্রচারনা  শুরু করেছেন। প্রচার প্রচারণার অংশ হিসেবে দিন রাত ইউনিয়নের এ প্রান্ত থেকে অপর প্রান্তে ছুটে চলেছেন তার নেতা কর্মীরা । মিলনের দিক নির্দদেশনায় দলের নেতা-কর্মীদের দিয়ে   নিয়ে গণসংযোগ করছেন। নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে উঠান বৈঠক, কর্মী সমাবেশ, বিভিন্ন হাট-বাজারে, চায়ের দোকানে  দরিদ্র ও শীতার্ত ব্যক্তিদের মাঝে ত্রাণ ও শীতবস্ত্র সামগ্রী বিতরন ও মতবিনিময় সভা করছেন। এছাড়াও তিনি ইউনিয়নের বিভিন্ন মসজিদ, মাদ্রাসা, মন্দির ও শিক্ষা প্রতিষ্ঠানে আর্থিক সহায়তা প্রদান করেছেন।
আরশাফুজ্জামান মিলন  তিনি দলীয় নেতা-কর্মীদের কে সাথে নিয়ে উন্নয়ন মুলত  সব কার্যক্রমে অংশগ্রহন করেন।এলাকার তরুণ, সৎ, যোগ্য, সমাজসেবক ও রাজনৈতিক ব্যক্তিত্ব হিসেবে সবার নিকট ইতিমধ্যে গ্রহনযোগ্যতা কুড়িয়েছেন। প্রথমবারের মত নির্বাচনে অংশ নেওয়ায় চেয়ারম্যান পদে সৎ ও যোগ্য হিসেবেও প্রথম পছন্দের তালিকায় এলাকার অনেক সুধীবৃন্দ তাকে রেখেছেন।
ময়না ইউনিয়নের ৩৩টি গ্রমের  ৬-৭জনের দলে ভাগ হয়ে  মিলনের পক্ষে  যুব সম্পদায়  ওর্য়াডে ওর্য়াডে   গিয়ে প্রচারণা চালাচ্ছে ।
গরীব, দুঃখী, অসহায়, নির্যাতিত ও সুবিধা বঞ্চিতদের সেবা করার লক্ষ্য নিয়ে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের  দলীয় মনোনয়ন প্রত্যাশী মিলন  প্রতিবেদককে বলেন, ইউনিয়ন আওয়ামী লীগের , উপজেলা ও জেলা সহ কেন্দ্রীয় নেতাদের সাথে পরামর্শ করলে তারা আমাকে নির্বাচনের প্রস্তুতি নিতে বলেছেন।তাই আমি সাধারণ মানুষের সাথে করে ময়না ইউনিয়ন বিপদে এগিয়ে এসেছি।  আমি মহামারী করোনাকালে লকডাউনের সময় অগনিত মানুষকে ত্রাণ সহায়তা দিয়েছি,নগদ টাকা,  চাল  ডাল,আলু ইত্যাদি।ময়না ইউনিয়ন  আওয়ামী লীগের নেতা কর্মীদের  সঙ্গে নিয়ে  আমি উন্নয়ন করেছি।
আমি নির্বাচিত হলে গোটা ইউনিয়নকে সন্ত্রাস, দূর্নীতিমুক্ত, আধুনিকায়ন করে গড়ে তুলব। মাদকমুক্ত করব পুরো ইউনিয়ন নির্বাচিত হলে ইউনিয়নবাসীর জন্য নাগরিক সনদপত্র প্রাপ্তির সমস্যা দুর করব। এলাকার বিপুল সংখ্যক হিন্দু  সম্প্রদায়ের লোকেরা আমার জন্য সমর্থন ব্যক্ত করেছেন।
আরশাফুজ্জামান মিলন বলেন,  ইউনিয়ন পরিষদে ধনী ব্যক্তিরা ট্যাক্স দেয়না, সেই ট্যাক্স চাপিয়ে দেওয়া হয় সাধারণ মানুষের উপর। ট্যাক্স ব্যবস্থাকে ঢেলে সাজান হবে। সাধারণ মানুষকে অতিরিক্ত ট্যাক্সের বোঝা থেকে মুক্ত করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host