রবিবার, ১৬ জুন ২০২৪, ০৫:৩০ অপরাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

মাদারীপুরে বাসের ধাক্কায় ইজিবাইক চালক নিহত

সুজন হোসেন রিফাত, মাদারীপুর প্রতিনিধি
Update : শনিবার, ২৫ মার্চ, ২০২৩, ৪:০৮ অপরাহ্ন

সুজন হোসেন রিফাত.মাদারীপুর : মাদারীপুরে বরিশালগামী শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় ইজিবাইক উল্টে চালক নিহত হয়েছেন। এ সময় ইজিবাইকে থাকা আরও তিন জন যাত্রী আহত হন।
( ২৫ মার্চ) শনিবার বেলা ১২টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের মাদারীপুরের  সদর উপজেলার মস্তফাপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ইজিবাইক চালকের নাম ইয়ার হোসেন খান (৩৫)। তিনি সদর উপজেলার ঘটমাঝি ইউনিয়নের ঝিকরহাটি এলাকার ইলিয়াস খানের ছেলে। এছাড়া আহতরা হলেন, সদর উপজেলার কুনিয়া ইউনিয়নের বনগ্রামের আসাদুল্লাহের স্ত্রী মারজানা আক্তার (২২), কালকিনির পাঙ্গাশিয়া এলাকার মামুন ফরাজীর ছেলে আবুল কাশেম ফরাজী (২০)। বাকি একজনের নাম পাওয়া যায়নি।
হাইওয়ে পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সদর উপজেলার মোস্তফাপুর বাসস্ট্যান্ড থেকে ইয়ার হোসেন তার ব্যাটারিচালিত ইজিবাইকে তিনজন যাত্রী নিয়ে তাঁতিবাড়ি বাসস্ট্যান্ডের দিকে যাচ্ছিল। ঢাকা-বরিশাল মহাসড়কে  মাদারীপুরের  সদর উপজেলার মোস্তফাপুর স্ট্যান্ড থেকে ৩০০ মিটার দূরে যাওয়া মাত্রই ঢাকা থেকে ছেড়ে আসা বরিশালগামী শ্যামলী পরিবহনের যাত্রীবাহী বাস ইজিবাইকটিকে পিছন থেকে সজোড়ে ধাক্কা দেয়। এতে দুমড়েমুচড়ে ইজিবাইকটি মহাসড়কের পাশে খাদে পড়ে যায়। এ সময় ইজিবাইকের চালকসহ আহত হন চারজন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক চালককে মৃত ঘোষণা করেন।
মাদারীপুর সদর হাসপাতালের জরুরি বিভাগের মেডিকেল অফিসার ডা. ফয়জুর রহমান বলেন, ‘সড়ক দুর্ঘটনায় আহত ইয়ার হোসেনের মাথায় আঘাতে প্রচন্ড রক্তক্ষরণ হয়। হাসপাতালে আসার পরে তার মৃত্যু হয়। এছাড়া বাকিদের প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করে দেয়া হয়।’
মাদারীপুরের মোস্তফাপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা রসুল বলেন, ‘মহাসড়কে দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বাসটির ধাক্কায় ইজিবাইকটি দুমড়েমুচড়ে যায়। এই ঘটনায় ঘাতক বাসটি জব্দ করা হলেও পালিয়ে গেছে চালক ও তার সহকারী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host