মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৭:০৯ পূর্বাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

মাদারিপুরের রাজৈরে কিশোর গ্যাং এর দৌরাত্ম্য কলেজ ছাত্রকে জিম্মীকরে এক লক্ষ টাকা চাঁদা আদায়

কাওসার আলম মিঠু, স্টাফ রিপোর্টার
Update : শনিবার, ২৪ এপ্রিল, ২০২১, ১২:৩০ অপরাহ্ন

মাদারীপুর থেকে কাওসার আলম মিঠু; রাজৈরে বিভিন্ন এলাকায় কিশোর গ্যাং এর দৌরাত্ম্য দিন দিন বেড়েই চলছে গত ২০ এপ্রিল কদমবাড়ি কলেজের একাদশ শ্রেণীর ছাত্র আশিক বিশ্বাসকে অপহরণ করে এক লক্ষ টাকা চাঁদা আদায়ের অভিযোগ পাওয়া গেছে রাজিব সরকার ওরফে রাজু নামক এক কিশোর গ্যাং এর নেতার বিরুদ্ধে । ব্যাপারে রাজৈর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন কলেজ ছাত্র আশিক বিশ্বাসের মা কল্পনা বিশ্বাস ।
এলাকাবাসী ও অভিযোগ সূত্রে জানা যায়, নবপল্লি গ্রামের প্রবাসী হরিদাস বিশ্বাস আর্থিক ভাবে স্বাবলম্বী হওয়ায় তার স্ত্রী কল্পনা বিশ্বাসের কাছে কদমবাড়ি বাজারের দিঘীর পাড় এলাকার কিশোর গ্যাং রাজু , সজিব, সাগতম , ভবতোষ , ডিকে এক লক্ষ টাকা চাঁদা দাবি করে । চাঁদা দিতে অস্বীকার করায় গত ২০ এপ্রিল মঙ্গলবার বিকেলে কদমবাড়ি কলেজের সামনে থেকে হরিদাস বিশ্বাসের ছেলে কলেজ ছাত্র আশিক বিশ্বাসকে ধরে অটো ভ্যানে করে রাজু সরকার তার গ্যাং সদস্যরা পুকুরিয়া গ্রামের নির্জন বাগানে নিয়ে নির্মমভাবে নির্যাতন করে মোবাইলে ভিডিও ধারণ করে আশিকের মায়ের কাছে পাঠায় এবং বলে আজকের মধ্য টাকা না দিলে তার ছেলেকে মেরে ফেলা হবে । আশিকের মা কল্পনা বিশ্বাস জানান, উপায়ান্ত না পেয়ে আমি এক লক্ষ টাকা সংগ্রহ করে রাজুকে দিয়ে আমার ছেলেকে ছাড়িয়ে নিয়ে আসি । থানায় অভিযোগ করায় রাজু আমাদেরকে নানা ধরনের হুমকি দিয়ে আসছে আমরা নিরাপত্তাহীনতায় আছি ।এলাকাবাসীর সাথে কথা বলে জানা গেছে, রাজু সরকার বাবা মায়ের অবাধ্য সন্তান এবং নিরিহ মানুষদের অকারনে হয়রানি করে থাকে । রাজৈর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ সাদী জানান , অভিযোগ পেয়েছি , এস আই ইখতিয়ার আহমদকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের নির্দেশ দিয়েছি ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host