মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:২৩ পূর্বাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

মাগুরায় সংঘর্ষ বাড়িঘর ভাংচুর আহত ৩

অলোক রায়, মাগুরা
Update : বুধবার, ১৪ এপ্রিল, ২০২১, ১২:৫২ অপরাহ্ন

মহম্মদপুর (মাগুরা) প্রতিনিধি : মাগুরায় জমি জমা সংক্রান্ত বিষয়ের জের ধরে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে বাড়িঘর ভাংচুর ও তিনজন আহত হয়েছে। আহতরা হলো, তাহমিনা (৪০), সালেহা বেগম (৪০), ও পারভীনা (৪৫)। গুরুত্বর তাহমিনাকে মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বাকীদুইজন প্রথমিক চিকিৎসা নিয়েছে।

মঙ্গলবার দিবাগত রাতে প্রথম রমজানের তারাবী নামাজ শেষে ১১টার সময় মহম্মদপুর উপজেলার পলাশবাড়ীয়া ইউনিয়নের উথালী গ্রামে এই সংঘর্ষের ঘটনা ঘটেছে।

সুত্র জানায়, মোহম্মদ আলী এবং জহুর মোল্যার মধ্যে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছে। এরই জেরে রবিবার স্থানীয় পর্যায়ে জমির সিমানা নির্ধারনের জন্য মাপামাপি হয়। কিন্তু ঝামেলাটি মিমাংসা হয়না। মহম্মদপুর থানা পুলিশের মাধ্যমে মিমাংসার জন্য মঙ্গলবার বিকালে উভয় পক্ষ থানায় হাজির হয়ে সালিশে বসে। সালিশে উভয় পক্ষকে নিষ্পত্তি না হওয়া পর্যন্ত জমির দখলে যেতে নিষেধ করা হয়। কিন্তু সন্ধ্যায় বাড়ি ফিরে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করে। এক পর্যায় রাত ১১টার সময় উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে তিনটি বাড়ি ভাংচুর ও তিন জন আহত হয়।

মহম্মদপুর থানার ওসি তারক বিশ্বাস বলেন, জমিজমা বিষয় নিয়ে গতরাতে ওই গ্রামে উভয়পক্ষ উত্তেজিত হলে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ব্যাপারে অভিযোগ বা মামলা হলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host