শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:২৪ পূর্বাহ্ন
শিরোনাম
ঝিনাইদহে কোটা সংস্কারকারিদের সাথে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়া,গুলি বর্ষণ, পুলিশসহ আহত-৪০, আটক-২ সারা দেশে নিহতের সংখ্যা ১৩ স্বাচিপ ঝিনাইদহ জেলা শাখার সভাপতি ডাঃ মামুন, সম্পাদক ডাঃ কাওসার শিবির কর্মী-ছাত্রদল এবং বহিরাগতরা ঢাবির হলে তাণ্ডব চালিয়েছে-মোজাম্মেল হক সারা বাংলা র ৮৮ এর চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন সারা বাংলা’র ৮৮ মাদারীপুর জেলা প্যানেলের উদ্যোগে চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলনের শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত-২০ রংপুরে পুলিশের গুলিতে কোটা আন্দোলনকারী আবু সাঈদ নিহত চীন-রাশিয়া সামরিক মহড়া ছাত্র নিহতের বিষয়ে যুক্তরাষ্ট্রের দাবি অসত্য: পররাষ্ট্র মন্ত্রণালয়
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

মাগুরার মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় মটরসাইকেল চালক নিহত

Reporter Name
Update : শুক্রবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২১, ১:৩৫ অপরাহ্ন

অলোক রায় ,মাগুরা প্রতিনিধি :মাগুরার মহম্মদপুর উপজেলার শ্যামনগর এলাকায় সড়ক দূর্ঘটনায় বনাই শেখ (৪৫) নামের এক মটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুরে এই দূর্ঘটনা ঘটে। বনাই শেখ উপজেলার দীঘা ইউনিয়নের জনার্দনপুর গ্রামের রুস্তম আলীর ছেলে।
সুত্র জানায়, ভাগ্নের বিয়ে উপলক্ষে বরযাত্রী হিসেবে ধোয়াইল গ্রামে যাওয়ার পথে শ্যামনগর এলাকায়পৌছালে গ্রামের মধ্যে ব্রিজেরউপর থেকে মটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে এই দূর্ঘটনা ঘটে। স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বনাই শেখকে মৃত্যু ঘোষনা করেন। এ বিষয়ে আবাসিক মেডিকেল অফিসার কাজী আবু আহসান জানান, মাথায় প্রচন্ড আঘাতের কারণে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার আগেই তারমৃত্যু হয়েছে।
মহম্মদপুর থানার ওসি তারক বিশ^াস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তার নিজের ভুলেই এই দূর্ঘটনা ঘটেছে বলে তার পরিবার জানিয়েছে। ফাকা স্থানে মটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে মারা যায়, এর জন্য কেউ দায়ী নয় মর্মে বনাই শেখের পরিবার লিখিত দিয়েছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host