শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম
ঝিনাইদহে কোটা সংস্কারকারিদের সাথে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়া,গুলি বর্ষণ, পুলিশসহ আহত-৪০, আটক-২ সারা দেশে নিহতের সংখ্যা ১৩ স্বাচিপ ঝিনাইদহ জেলা শাখার সভাপতি ডাঃ মামুন, সম্পাদক ডাঃ কাওসার শিবির কর্মী-ছাত্রদল এবং বহিরাগতরা ঢাবির হলে তাণ্ডব চালিয়েছে-মোজাম্মেল হক সারা বাংলা র ৮৮ এর চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন সারা বাংলা’র ৮৮ মাদারীপুর জেলা প্যানেলের উদ্যোগে চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলনের শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত-২০ রংপুরে পুলিশের গুলিতে কোটা আন্দোলনকারী আবু সাঈদ নিহত চীন-রাশিয়া সামরিক মহড়া ছাত্র নিহতের বিষয়ে যুক্তরাষ্ট্রের দাবি অসত্য: পররাষ্ট্র মন্ত্রণালয়
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

মাগুরার মহম্মদপুরে খুন

অলোক রায়, মাগুরা
Update : মঙ্গলবার, ২৯ জুন, ২০২১, ৫:৩০ অপরাহ্ন

মহম্মদপুর (মাগুরা) প্রতিনিধি : মাগুরার মহম্মদপুরে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় মাহফুজার মোল্যা (৪০) নামের এক ব্যক্তি নিহত হয়েছে। এতে উভয় পক্ষের ৫জন আহত হয়। এ ঘটনায় ঘটনাস্থলে থেকে ৪ জনকে গ্রেফতার করেছে মহম্মদপুর থানা পুলিশ। নিহত মাহফুজ উপজেলার বিনোদপুর ইউনিয়নের বানিয়াবহু গ্রামের মোঃ আফছার মোল্যার বড় ছেলে। মঙ্গলবার সকাল ৮ ঘাটকায় এ ঘটনা ঘটে।

সুত্র জানায়, জমিজমা নিয়ে মাহফুজদের সাথে তার চাচা কদম আলী মোল্যার দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। তারই জের ধরে ঘটনার দিন সকালে মাহফুজ বাড়ীর পাশে গেলে কদম আলীর লোকজন তার উপর অতর্কিত হামলা চালায় এবং মাহফুজকে দেশীয় অস্ত্র রামদা দিয়ে ঘাড়ে কোপ দেয়। এতে মাহফুজ ঘটনাস্থলেই মারা যায়। এ খবর ছড়িয়ে পড়লে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। এই সংঘর্ষে উভয় পক্ষের ৫ জন আহত হয়েছে। আহতদেরকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মহম্মদপুর থানার ওসি মোঃ নাসির উদ্দিন বলেন, ঘটনাস্থল থেকে ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন।

সিনিয়র সহকারী পুলিশ সুপার (শালিখা সার্কেল) হাফিজুর রহমান জানান, আমরা ঘটনাস্থলে রয়েছি পরিস্থিতি এখন নিয়ন্ত্রনে। চার জনকে আটক করা হয়েছে। বাকীদেরকে আটকের চেষ্টা চলছে। পরবর্তীতে সংঘর্ষ এড়াতে পুলিশ মোতায়েন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host