শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:১৯ অপরাহ্ন
শিরোনাম
ঝিনাইদহে কোটা সংস্কারকারিদের সাথে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়া,গুলি বর্ষণ, পুলিশসহ আহত-৪০, আটক-২ সারা দেশে নিহতের সংখ্যা ১৩ স্বাচিপ ঝিনাইদহ জেলা শাখার সভাপতি ডাঃ মামুন, সম্পাদক ডাঃ কাওসার শিবির কর্মী-ছাত্রদল এবং বহিরাগতরা ঢাবির হলে তাণ্ডব চালিয়েছে-মোজাম্মেল হক সারা বাংলা র ৮৮ এর চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন সারা বাংলা’র ৮৮ মাদারীপুর জেলা প্যানেলের উদ্যোগে চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলনের শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত-২০ রংপুরে পুলিশের গুলিতে কোটা আন্দোলনকারী আবু সাঈদ নিহত চীন-রাশিয়া সামরিক মহড়া ছাত্র নিহতের বিষয়ে যুক্তরাষ্ট্রের দাবি অসত্য: পররাষ্ট্র মন্ত্রণালয়
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

মাগুরার মহম্মদপুরে করোনার টিকাদান চলছে

Reporter Name
Update : রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১, ১০:২০ পূর্বাহ্ন

অলোক রায় (মাগুরা) প্রতিনিধি : মাগুরার মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কোভিড-১৯ এর প্রথম টিকাদান কর্মসূচী শুরু হয়েছে। এই টিকাদান কর্মসূচীর প্রথম টিকা নেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নার্সিং সুপার ভাইজার কিরণবালা সরকার।
রোববার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নতুন ভবনের তৃতীয় তলায় করোনা ভাইরাসের জন্য নির্ধারিত টিকাদান কেন্দ্রে কিরণবালা সরকারকে প্রথম টিকা দিয়ে এই টিকাদান কর্মসূচীর উদ্বোধন করা হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ আবু আব্দুল্লাহেল কাফি, উপজেলা নির্বাহী অফিসার রামানন্দ পাল, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মকছেদুল মোমিন ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোহাম্মদ আনোয়ার হোসেন প্রমূখ।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সুত্রে জানা যায়, টিকাদান কর্মসূচীর প্রথম দিনে ৬০জনকে কোভিড-১৯ এর টিকা দেওয়া হয়েছে। উপজেলার বিভিন্ন এলাকার নানা স্থরের ২ হাজার ৭শ জন ব্যক্তিকে এই টিকা দেওয়া হবে।
টিকা নিয়ে আসা বীর মুক্তিযোদ্ধা ডা: তেলাম হোসেন বলেন, আমার ভালো লাগছে যে সরকারের একান্ত প্রচেষ্টায় দেশের মানুষে কথা ভেবে সময় মতো টিকা আনতে পেরে। নিজে সুস্থ্য থাকার জন্য টিকা নিয়েছি। আমার কোনো অসুবিধা হয়নি। পার্শ প্রতিক্রিয়াও হয়নি।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মকছেদুল মোমিন জানান, সকাল থেকে টিকা দেওয়া শুরু হয়েছে। আমরা জনগনের ভালো সাড়া পেয়েছি। তবে এ পর্যন্ত কোনো রিপোর্ট আসেনি। আজ প্রথদিন ৬০জনকে টিকা দিতে পেরেছি। এভাবে উপজেলার ২হাজার ৭শ জনকে টিকা দেওয়া পরিকল্পনা আছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host