শুক্রবার, ২১ জুন ২০২৪, ০২:০৬ পূর্বাহ্ন
শিরোনাম
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

মহম্মদপুরে ‘চাঁদের হাসি’ কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন

অলোক রায়, মাগুরা
Update : সোমবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২২, ৭:০১ অপরাহ্ন

মহম্মদপুর (মাগুরা) প্রতিনিধি : মহান ভাষার মাসে মাগুরার মহম্মদপুরে ‘চাঁদের হাসি’ কাব্যগ্রন্থের মোড়ক উম্মোচন অনুষ্টিত হয়েছে। সোমবার দুপুরে উপজেলার পলাশবাড়ীয়া মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে ‘চাঁদের হাসি’ কাব্যগ্রন্থের মোড়ক উম্মোচন অনুষ্টিত হয়। বর্তমান সময়ের কবি মোঃ শহিদুজ্জামানের প্রথম কাব্যগ্রন্থ ‘চাঁদের হাসি’। স্বপ্নময় জীবন; সেই জীবনের পদ্যময় ছন্দে ও গদ্যে লেখক খুঁজে ফিরেছেন ভালবাসা আর জীবনের বিভিন্ন দূশ্যপট।
৭২টি কবিতার এই বইটি প্রকাশ করেছে অনুভব প্রকাশনী। ঢাকার একুশে বইমেলায় ৪৭১ নম্বর স্টলে পাওয়া যাচ্ছে বইটি। লেখক মোঃ শহিদুজ্জামান একজন সফল শিক্ষক। বর্তমানে তিনি পলাশবাড়ীয়া মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক পদে কর্মরত।
পলাশবাড়ীয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ফরিদ আহম্মদের আয়োজনে বীর মুাক্তযোদ্ধা মোঃ হাবিবুর রহমানের সভাপতিত্বে ‘চাঁদের হাসি’ কাব্যগ্রন্থের মোড়ক উম্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথির হিসেবে উপস্থিত ছিলেন পলশবাড়ীয়া ইউপি’র চেয়ারম্যান সৈয়দ সিকান্দার আলী এবং প্রধান আলোচক ছিলেন এমফিল গবেষক, বিশিষ্ট নাট্যকার, ঔপন্যাসিক ও কবি সালাহ্উদদীন আহমেদ মিলটন।
এ সময় বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য দেন, অবসরপ্রাপ্ত শিক্ষক কবি শেখ রেজাউল হক রিজু, বিদ্যালয় প্রতিষ্ঠাতার ছেলে মোঃ শওকত মিয়া, সাংবাদিক ও কবি মুরাদ হোসেন, কবি মতিউর রহমান ও সহকারী শিক্ষক জাহাঙ্গীর আলম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host