বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

মমতা বললেন করোনা নরেন্দ্রমোদির অবদান

Reporter Name
Update : শুক্রবার, ২৩ এপ্রিল, ২০২১, ২:৫৭ অপরাহ্ন

নিউজ ডেস্ক: ভারতের পশ্চিমবঙ্গে করোনার ভ্যাকসিন পাওয়া নিয়ে জেলায় জেলায় বার বার সামনে আসছে নানা হয়রানির অভিযোগ। সেখানে আবার চলছে বিধানসভা নির্বাচনের ভোটগ্রহণ। এমন অবস্থায় ভ্যাকসিন প্রসঙ্গে সরাসরি নরেন্দ্র মোদির কোর্টে বল ঠেলে দিয়েছেন তৃণমূল নেত্রী মমতা ব্যানার্জি। দক্ষিণ দিনাজপুরের সভা থেকে বৃহস্পতিবার করোনা ইস্যুতে সরাসরি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিশানা করেছেন মমতা।

হিন্দুস্তান টাইমস-এর এক প্রতিবেদনে বলা হয় মমতা বলেছেন,’ আমাকে ভূতের মতো খাটতে হয়, কোথা থেকে পয়সা জোগাড় করব। এবার কিন্তু করোনা হওয়ার কথা ছিল না। দিল্লি ৬ মাস আগে যদি ভ্যাকসিনটা দিয়ে দিত তবে এটা হত না। শুনলাম ইসরায়েলে কেউ মাস্ক পরছে না। সবার ভ্যাকসিন নেয়া হয়ে গেছে।

কেমন নিশ্চিত হয়ে গিয়েছে।’

মমতা আরও বলেন,’ নরেন্দ্র মোদিকে বললাম ভ্যাকসিনটা দাও। আমি পয়সা দিয়ে কিনে দেব পাবলিককে। নরেন্দ্র মোদি দিল না। এখন যখন বেড়ে গিয়েছে তখন বলছে তুমি জোগাড় করে নাও। কোথা থেকে জোগাড় করবে? আমরা প্রতিদিন ৪০-৫০ হাজার ভ্যাকসিন দিচ্ছি। ইলেকশনের রেজাল্ট বের হবার পর ইউনিভার্সাল ভ্যাকসিন দেব বিনা পয়সায়। কেন্দ্র কিনলে ১৫০ টাকা আর রাজ্য কিনলে ৪০০ টাকা। এটা কী হচ্ছে? কর্পোরেট হাসপাতালের সঙ্গে সেফ হাউসকে যুক্ত করছি। এরপরই তাঁর তোপ,’ আজকে তুমি ভ্যাকসিন লুকিয়ে রেখেছিলে। আমাদের কিনতে দাওনি। আমাদের বলে দিয়েছিলে কোনও স্টেট কিনতে পারবে না কেন্দ্রের অনুমতি ছাড়া। সেজন্য এটা ফেস করতে হচ্ছে। এই করোনা নরেন্দ্র মোদির অবদান। তাই মানুষ মারা যাচ্ছেন।’

এদিনের সভা ছিল একেবারে ভিড়ে ঠাসা। তবে সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার ব্যাপারে তিনি এদিন অনুরোধ করেন। পেট ভরে খাওয়া দাওয়া করার ব্যাপারে ও যেখানে সেখানে পানি না খাওয়ার জন্য তিনি এদিন আমজনতাকে অনুরোধ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host