বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

মধুখালীতে দ্বিতীয় ধাপে ৪০ গৃহহীন পরিবার পেল প্রধানমন্ত্রীর উপহার

পার্থ রায় মধুখালী, উপজেলা প্রতিনিধি
Update : রবিবার, ২০ জুন, ২০২১, ৭:৪৩ অপরাহ্ন

পার্থ রায়, মধুখালী উপজেলা প্রতিনিধি  : প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঘোষনা মুজিববর্ষে দেশের একজন মানুষও গৃহহীন থাকবে না । সেই মোতবেক প্রধানমন্ত্রীর কার্যালয়ের অধিনে সারা দেশের ন্যায় ফরিদপুরের মধুখালীতে মুজিববর্ষ উপলক্ষে দ্বিতীয় ধাপে ভুমি ও গৃহহীনদের মধ্যে ৪০টি পরিবার পেল প্রধানমন্ত্রীর উপহার ২শতাংশ ভূমিসহ, ঘর ।
২০ জুন রোববার বেলা ১১ টায় ভিডিও কনফারেন্স এর মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্বোধন পরবর্তী মধুখালী উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা মিলনায়তনে জমির দলিল ও ঘর বিতরন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে জমির দলিল হস্তান্তর করেন ফরিদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (আইটিসি ও শিক্ষা) জনাব সাইফুল কবির।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান জনাব শহিদুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব মোঃ মোস্তফা মনোয়ার মধুখালী থানা অফিসার ইনচার্জ জনাব শহিদুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান জনাব মোহাম্মাদ মুরাদুজ্জামান মুরাদ, জনাব মোর্শেদা আক্তার মিনা, পৌর মেয়র জনাব খন্দকার মোরশেদ রহমান লিমন সহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়াম্যান এবং উপজেলা প্রশাসনের দপ্তর প্রধানগণ। উপজেলার রায়পুর, মেগচামী, ও গাজনা ইউনিয়নের বিভিন্ন স্থানে ৪০টি ঘর নির্মান করা হয়েছে। যার মধ্যে ২০ টি ঘর নির্মানে ব্যয় করা হয়েছে ১লক্ষ ৯০ হাজার টাকা এবং বাকি ২০ টি ঘরে ২ লক্ষ টাকা করে। মোট নির্মাণ ব্যয় হয়েছে ৭৮ লক্ষ টাকা ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host