শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম
ঝিনাইদহে কোটা সংস্কারকারিদের সাথে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়া,গুলি বর্ষণ, পুলিশসহ আহত-৪০, আটক-২ সারা দেশে নিহতের সংখ্যা ১৩ স্বাচিপ ঝিনাইদহ জেলা শাখার সভাপতি ডাঃ মামুন, সম্পাদক ডাঃ কাওসার শিবির কর্মী-ছাত্রদল এবং বহিরাগতরা ঢাবির হলে তাণ্ডব চালিয়েছে-মোজাম্মেল হক সারা বাংলা র ৮৮ এর চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন সারা বাংলা’র ৮৮ মাদারীপুর জেলা প্যানেলের উদ্যোগে চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলনের শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত-২০ রংপুরে পুলিশের গুলিতে কোটা আন্দোলনকারী আবু সাঈদ নিহত চীন-রাশিয়া সামরিক মহড়া ছাত্র নিহতের বিষয়ে যুক্তরাষ্ট্রের দাবি অসত্য: পররাষ্ট্র মন্ত্রণালয়
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

ভাঙ্গায় দুর্বৃত্তের হামলায় নিহত ১, আহত ৩

সনতচক্রবর্ত্তী, ফরিদপুর
Update : শুক্রবার, ৮ এপ্রিল, ২০২২, ৪:০৭ অপরাহ্ন

সনতচক্রবর্ত্তীঃফরিদপুরের ভাঙ্গায় স্থানীয় বাজার থেকে মোটরসাইকেলযোগে বাড়ি ফেরার পথে ৩ আরোহীর ওপর দুর্বৃত্তের  হামলার ঘটনা ঘটেছে। এতে একজন নিহত ও বাকি দুজন জন গুরুতর আহত হয়েছেন।
বৃহস্পতিবার (৭ এপ্রিল) দিনগত রাত ১১টার দিকে উপজেলার তুজারপুর ইউনিয়নের পোদ্দার বাজার এলাকায় এ ঘটনা ঘটে।
এলাকাবাসী জানান, রাত ১১টার দিকে পোদ্দার বাজার থেকে মোটরসাইকেলযোগে জান্দি গ্রামের বাড়িতে ফিরছিলেন সোলেমান শরীফ (৩৫), কামরুল মাতুব্বর (৪০) ও আমিনুল মাতুব্বর (৪০)। বাজার পার হতেই দুর্বৃত্তরা মোটরসাইকেলের গতিরোধ করে তিনজনকেই এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। ঘটনাস্থলেই সোলেমান শরীফ মারা যান। গুরুতর আহত দুজনকে স্থানীয়রা উদ্ধার করে ভাঙ্গা হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক কামরুল মাতুব্বরকে প্রথমে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রাতেই ঢাকায় পাঠানো হয়।
এ বিষয়ে ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম রেজা  বলেন, ‘খবর পেয়ে সোলেমানের মরদেহ উদ্ধার করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় জড়িতদের ধরতে পুলিশ কাজ করছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host