শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম
ঝিনাইদহে কোটা সংস্কারকারিদের সাথে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়া,গুলি বর্ষণ, পুলিশসহ আহত-৪০, আটক-২ সারা দেশে নিহতের সংখ্যা ১৩ স্বাচিপ ঝিনাইদহ জেলা শাখার সভাপতি ডাঃ মামুন, সম্পাদক ডাঃ কাওসার শিবির কর্মী-ছাত্রদল এবং বহিরাগতরা ঢাবির হলে তাণ্ডব চালিয়েছে-মোজাম্মেল হক সারা বাংলা র ৮৮ এর চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন সারা বাংলা’র ৮৮ মাদারীপুর জেলা প্যানেলের উদ্যোগে চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলনের শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত-২০ রংপুরে পুলিশের গুলিতে কোটা আন্দোলনকারী আবু সাঈদ নিহত চীন-রাশিয়া সামরিক মহড়া ছাত্র নিহতের বিষয়ে যুক্তরাষ্ট্রের দাবি অসত্য: পররাষ্ট্র মন্ত্রণালয়
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

বোয়ালমারীতে কৃষক লীগের উদ্যোগে   মাক্স বিতরণ 

সনত চক্রবর্ত্তী, ফরিদপুর
Update : শুক্রবার, ২ এপ্রিল, ২০২১, ৫:০৭ অপরাহ্ন
All-focus

সনত চক বর্ত্তী  ফরিদপুর থেকে : ফরিদপুর জেলার বোয়ালমারী উপজেলা ময়না গ্রামে কৃষক লীগের নবনির্বাচিত  আহবায়ক কমিটির সদস্য মোঃ বেলায়েত বারীর নেতৃত্বে মাক্স ও হাত ধোঁয়ার জন্য  সাবান পথচারীদের মধ্যে বিতরণ করেন।
করোনার মহামারির শুরু থেকে এখন পর্যন্ত জনসচেতনায় কাজ করে যাচ্ছেন বোয়ালমারী কৃষক লীগের আহবায়ক কমিটির সদস্য মোঃ বেলায়েত বারী।  এর ধারাবাহিকতায় শুক্রবার  ২,৪.২০২১ইং বিকেল সাড়ে ৪ টার দিকে বোয়ালমারী উপজেলা ময়না গ্রামের হাইস্কুলের খেলার মাঠের  সামনের সড়কে ৫০০ পিছ মাক্স, এবং হাত ধোয়ার জন্য সাবান,  বিতরণ করেন। এসময় সড়কে যতো মাক্স বিহীন রিকশা-ভ্যান চালক ও পথচারি ছিলো, তাদের সকলকে মাক্স বিতরণ ও মাক্স পড়িয়ে দেন এবং হাত ধোয়ার জন্য সাবান দেন।
এর পাশাপাশি সকলকে মাক্স ব্যবহারে উৎসাহিত করেন। এসময় মো.বেলায়েত বারী  বলেন, করোনার ভয়াবহ এখনো কাটেনি। জনসচেতনতা সৃষ্টির লক্ষে নেতা কর্মীরকে নিয়ে মাক্স বিতরণ।
অধ্যাপক মুজিবর রহমান বলেন,   মাক্স হলো করোনাভাইরাসের প্রাথমিক সুরক্ষা । তাই প্রত্যেকে মাক্স ব্যবহার করাটা অতি জরুরী। সবসময় নিজে মাক্স ব্যবহার করি ও অন্যকে মাক্স ব্যবহারে উৎসাহিত করি।
মাক্স বিরতরণে এসময় উপস্থিত ছিলেন, অধ্যাপক মুজিবর রহমান আলফাডাঙ্গা আদর্শ কলেজ,  ১০নং ময়না ইউনিয়ন ৭নং ওয়ার্ডে সভাপতি মোঃ মান্নান বিশ্বাস, ওয়ার্ডের সাধারণ সম্পাদক ফিরোজুল হাচান ফিরোজ, আশিকুর রহমান সাবেক কার্যনির্বাহী সদস্য জেলা ছাত্র লীগ, সজীব উপজেলা ছাত্র লীগ, আমিনুল ইসলাম প্রচার সম্পাদক ৭নং ওয়ার্ড আওয়ামী লীগ, সোহেল মোল্লা সাধারণ সম্পাদক  ৭নং ওয়ার্ড  যুব লীগ সহ আওয়ামী  লীগ,যুবলীগ, ছাত্রলীগ  সহ অঙ্গ সংগঠনের নেতারা ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host