সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৩:২৬ অপরাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

বিপদে সবসময় মানুষের পাশে দাঁড়ায় আওয়ামী লীগ: খাদ্যমন্ত্রী

নিউজ ডেস্ক
Update : রবিবার, ২০ জুন, ২০২১, ২:৪৮ অপরাহ্ন

আওয়ামী লীগের নেতাকর্মীরা বিপদে সবসময় মানুষের পাশে দাঁড়ায় বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।
রোববার ‘করোনা পরিস্থিতি মোকাবিলায় করণীয়’ সম্পর্কে নওগাঁর পোরশা, নিয়ামতপুর ও সাপাহার উপজেলার স্থানীয়দের সঙ্গে মতবিনিময় অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হয়ে তিনি এ কথা বলেন।

এ সময় প্রতিটি গ্রামে সচেতনতা বৃদ্ধির জন্য স্বেচ্ছাসেবক টিম প্রস্তুত করতে নির্দেশনা দেন সাধন চন্দ্র মজুমদার।

খাদ্যমন্ত্রী বলেন, নওগাঁ সীমান্তবর্তী এলাকা হওয়ায় করোনার প্রকোপ বেড়েছে। প্রশাসন করোনা মোকাবিলায় বিধিনিষেধ জারি করলেও জনসাধারণ সঠিকভাবে তা মানছেন না। অনেকই মাস্ক পরছেন না। ফলে দ্রুত সংক্রমণ বাড়ছে।

তিনি বলেন, আম চাষিদের প্রতি সহানুভূতির কারণে কঠোর লকডাউন দেওয়া হয়নি। আম ক্রেতা ও বিক্রেতাদের অবশ্যই মাস্ক পরতে হবে। তাদেরকে অন্যান্য স্বাস্থ্যবিধিও মেনে চলতে হবে।

সাধন চন্দ্র মজুমদার বলেন, এ তিন উপজেলার স্বাস্থ্যকেন্দ্রগুলোতে করোনা পরীক্ষার ব্যবস্থা আছে, আছে কেন্দ্রীয় অক্সিজেন ব্যবস্থাও। করোনার লক্ষণ দেখা দিলে অবহেলা না করে পরীক্ষা করতে হবে, প্রয়োজনীয় চিকিৎসা নিতে হবে। কোনো ধরনের অবহেলা বড় বিপদ ডেকে আনতে পারে। করোনা মোকাবিলা করেই দেশকে সামনে এগিয়ে নিতে হবে।

অনুষ্ঠানে পোরশা, নিয়ামতপুর ও সাপাহার উপজেলার নির্বাহী অফিসার, উপজেলা চেয়ারম্যান, বিভিন্ন দফতরের কর্মকর্তা ও আওয়ামী লীগের স্থানীয় নেতাকর্মীরা ভার্চুয়ালি যুক্ত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host