শুক্রবার, ৩১ মে ২০২৪, ০৪:২০ পূর্বাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

ফরিদপুরে স্বাধীনতার ৫০বছর পৃর্তি উপলক্ষে  অসহায় ও এতিম শিশুদের মধ্যে মাস্ক ও খাবার বিতরণ 

সনত চক্রবর্ত্তী ,ফরিদপুর জেলা প্রতিনিধি
Update : শুক্রবার, ২৬ মার্চ, ২০২১, ৯:০৪ পূর্বাহ্ন

সনত চক্রবর্ত্তী ,ফরিদপুর : স্বাধীনতার ৫০ বছর পূর্তি (সূবর্ণজয়ন্তী) উপলক্ষে মহান মুক্তিযুদ্ধে এবং বঙ্গবন্ধু পরিবারের সকল শহীদদের রুহের মাগফিরাত কামনায় ফরিদপুর সদরের আঞ্চলিক সমবায় ইনস্টিটিউট এ ৫০ জন অসহায়, হতদরিদ্র বৃদ্ধ-বৃদ্ধা ও এতিম শিশুদের মধ্যে মাস্কসহ খাবার বিতরণ করেন ভবিষ্যৎ যুবলীগের কান্ডারী, জনদরদি, যুবসমাজের নেতৃত্ব দানকারী, যুবনেতা সৈয়দ মুয়ীদ হাসান আসিফ।
এসময় উপস্থিত ছিলেন আঞ্চলিক সমবায় ইনস্টিটিউট এর অধ্যক্ষ খোন্দকার হুমায়ুন কবির ও তাঁর প্রতিনিধি। আরও উপস্থিত ছিলেন যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ এবং ছাত্রলীগ এর নেতা-কর্মী-সমর্থকেরা।
খাবার ও মাস্ক বিতরণ প্রক্রিয়া শেষে সৈয়দ মুয়ীদ হাসান আসিফ  জানান, স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষে আমি আমার সামর্থ্য অনুযায়ী অসহায় মানুষের পাশে দাঁড়াতে চেষ্টা করেছি। এই প্রয়াসের মাধ্যমে তিনি যার যার নিজ অবস্থান থেকে সামর্থ্য অনুযায়ী সকলকে জনসেবায় উদ্বুদ্ধ করার আশাবাদ ব্যক্ত করেন। তিনি আরো জানান, এমন আরো সুন্দর উদ্যোগ অতীত এবং বর্তমানের মতো ভবিষ্যতেও ধারাবাহিকভাবে নেয়া অব্যাহত থাকবে। জননেত্রীর হাতকে শক্তিশালী করতে হলে একমাত্র জননেত্রীর দিকনির্দেশনা মোতাবেক চলতে হবে। সকলের মনে রাখতে হবে, ব্যক্তির চেয়ে দল বড়। আর রাজনীতি করতে হবে সাধারণ মানুষের জন্য, নিজের স্বার্থের জন্য নয়।।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host