শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন
শিরোনাম
ঝিনাইদহে কোটা সংস্কারকারিদের সাথে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়া,গুলি বর্ষণ, পুলিশসহ আহত-৪০, আটক-২ সারা দেশে নিহতের সংখ্যা ১৩ স্বাচিপ ঝিনাইদহ জেলা শাখার সভাপতি ডাঃ মামুন, সম্পাদক ডাঃ কাওসার শিবির কর্মী-ছাত্রদল এবং বহিরাগতরা ঢাবির হলে তাণ্ডব চালিয়েছে-মোজাম্মেল হক সারা বাংলা র ৮৮ এর চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন সারা বাংলা’র ৮৮ মাদারীপুর জেলা প্যানেলের উদ্যোগে চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলনের শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত-২০ রংপুরে পুলিশের গুলিতে কোটা আন্দোলনকারী আবু সাঈদ নিহত চীন-রাশিয়া সামরিক মহড়া ছাত্র নিহতের বিষয়ে যুক্তরাষ্ট্রের দাবি অসত্য: পররাষ্ট্র মন্ত্রণালয়
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

ফরিদপুরের মধুখালী চিনিকল পরিদর্শনে শিল্প মন্ত্রণালয়ের প্রতিনিধি

পার্থ রায়, মধুখালী উপজেলা প্রতিনিধি
Update : বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১, ৭:৫৫ পূর্বাহ্ন

পার্থ রায়, মধুখালী উপজেলা প্রতিনিধি: ফরিদপুরের মধুখালীতে অবস্থিত ফরিদপুর চিনিকল পরিদর্শন ও মতবিনিময় সভা করেছেন শিল্প মন্ত্রণালয়ের প্রতিনিধি, শিল্প মন্ত্রণালয়ের উপসচিব ড.এ.এফ.আমীর হোসেন।
তিনি সোমবার রাতে চিনিকলের অতিথি ভবনে কর্মকর্তা ও কর্মচারীদের সাথে মতবিনিময় সভা করেন। সভায় উপস্থিত ছিলেন চিনিকলের ব্যবস্থাপনা পরিচালক কৃষিবিদ মোহাম্মদ খবির উদ্দিন মোল্যা, মহাব্যবস্থাপক (কারখানা) খালেদ মাহমুদ, মহাব্যবস্থাপক (অর্থ) মো. সামসুল হক, মহাব্যবস্থাপক (প্রশাসন) মিজানুর রহমান, মহাব্যবস্থাপক (কৃষি) মুহম্মদ আনিসউজ্জামান, শ্রমজীবী ইউনিয়নের সাধারণ সম্পাদক কাজল বসু ও শাখা প্রধানসহ চিনিকলের কর্মকর্তাবৃন্দ ও শ্রমজীবী ইউনিয়নের নেতৃবৃন্দ।
আজ মঙ্গলবার সকাল ১০ টায় চিনিকলের অভ্যন্তরে ইটিপি প্রজেক্ট,কারখানা বিভাগের বিভিন্ন বিভাগ এবং বেলা ১২টায় আখচাষী কল্যান ভবনে আখচাষীদের সাথে মত বিনিময় সভা করেছেন।এ সময় আখচাষীরা বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া চিনিকলটির আখ মাড়াই অব্যাহত রাখার দাবি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host