রবিবার, ১৬ জুন ২০২৪, ০৬:৪০ অপরাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

ফরিদপুরের মধুখালী উপজেলায় আওয়ামীলীগের বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ

পার্থ রায়,মধুখালী উপজেলা প্রতিনিধি
Update : রবিবার, ৫ জুন, ২০২২, ৬:০৯ অপরাহ্ন

পার্থ রায়,মধুখালী উপজেলা প্রতিনিধি : শনিবার (৪ জুন) ২০২২ ইং বেলা ১১টায় বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী বিশ্ব মানবতার নেত্রী জননেত্রী শেখ হাসিনাকে ছাত্রদল নেতাকর্মী কর্তৃক হত্যার হুমকির প্রতিবাদে সারাদেশে বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে মধুখালী উপজেলা আওয়ামীলীগ ও তার অঙ্গ এবং সকল সহযোগী সংগঠনের আয়োজনে এক বিশাল বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
রেলগেটস্থ উপজেলা আওয়ামীলীগের অস্থায়ী কার্যালয় থেকে বেলা ১১টায় বিক্ষোভ ও প্রতিবাদ মিছিল নিয়ে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল হক বকুর নেতৃত্বে ঢাকা-খুলনা মহাসড়ক হয়ে মধুখালী বাজার প্রদক্ষিন শেষে রেলগেট এলাকায় বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
সিনিয়র সহ-সভাপতি রতন কুমার বিশ্বাসের সভাপতিত্বে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক রেজাউল হক বকু, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. ইলিয়াছ মিঞা, মো. শহিদুল ইসলাম প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো. হামিদুর রহমান, আব্দুস সালাম মিয়া, যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাড. আলিউজ্জামান খোকন, সাংগঠনিক সম্পাদক এম এম বাবুল আক্তার, বাবলু মিয়া, তথ্য ও গবেষণা সম্পাদক শাহ্ মো. ফারুক হোসেন, শ্রমবিষয়ক সম্পাদক নজরুল ইসলাম পাচু, ধর্ম বিষয়ক সম্পাদক সৈয়দ এটিএম মাসউদ, সহ-দফতর সম্পাদক আব্দুর রাজ্জাক রাজা, সহ-প্রচার সম্পাদক রেজাউল করিম তুহিন, কৃষক লীগের মোতালেব হোসেন মৃধা, মো. হাবিবুর রহমান মোল্যা, সেচ্ছাসেবক লীগের মোহাম্মদ মুরাদুজ্জামান মুরাদ, যুবলীগের সাহিদুল ইসলাম জাহিদ, ছাত্রলীগের ইনজামামুল হক অনিক, রাকিবুল ইসলাম পাপ্পু, পৌর ও ইউনিয়ন আ‘লীগ, বীরমুক্তিযোদ্ধা নেতৃবৃন্দ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ, মৎস্যজীবীলীগ-এর নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host