বুধবার, ১৯ জুন ২০২৪, ১১:৪৪ অপরাহ্ন
শিরোনাম
নতুন সূচিতে আজ অফিস খুলছে সুন্দরবনে হরিণের মাংস রেখে পালালো শিকারিরা আজ চিরায়ত লোক উৎসব জামাই ষষ্ঠী লালমনিরহাটে সদ্য অব্যাহতি প্রাপ্ত ছাত্রলীগ সভাপতি বিলাশ কে গ্রেফতারে দাবিতে বুড়িমারী -লালমনিরহাট মহাসড়কে মানববন্ধন লংগদুতে নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান, ভাইস-চেয়ারম্যান ও মহিলা ভাইস-চেয়ারম্যানদের শপথ গ্রহন আদিতমারী উপজেলা ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা শৈলকুপায় মোস্তাককে গ্রেপ্তার কেন্দ্র করে থানা ঘেরাও ৫ পুলিশ সদস্যসহ আহত ২৫ ঝিনাইদহে ৩ দিন ব্যাপী কৃষি মেলার উদ্বোধন পিরোজপুরে ট্রাফিক সচেতনতা মূলক কর্মসূচি ও স্পীডগান পদ্ধতির উদ্বোধন ঢাকা বরিশাল মহাসড়কে নির্বাহী ম্যাজিস্ট্রেট অবরুদ্ধ
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

ফরিদপুরের মধুখালীতে নির্যাতিত পিতা পুত্রের পাশে ফরিদপুর পুলিশ সুপার

পার্থ রায়, মধুখালী উপজেলা প্রতিনিধি
Update : বৃহস্পতিবার, ৬ এপ্রিল, ২০২৩, ৩:০৬ অপরাহ্ন

পার্থ রায়, মধুখালী উপজেলা  প্রতিনিধি : ফরিদপুর জেলার মধুখালী উপজেলার রায়পুর ইউনিয়নের মাঝকান্দি এলাকায় ভাড়া বাড়িতে বসবাসরত ইয়ামিন মৃধা ও তার ছেলেকে জাহাপুর ইউনিয়নের আড়ুয়াকান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের একটি কক্ষে মিথ্যা অভিযোগে নির্যাতনের ঘটনায় ফরিদপুর জেলাা পুলিশ সুপার মোঃ শাহজাহান পিপিএম(সেবা) বুধবার দুপুর ১টার দিকে ইয়ামিন মৃধার পৌরসভার দাওলিয়া পাড়ার আশ্রায়ণ প্রকল্পের বাড়িতে খোঁজ খবর নিতে আসেন।
তিনি ইয়ামিন মৃধার পরিবারের সার্বিক সহযোগিতার আশ্বাস দেন । পুলিশ সুপার এ সময় ইয়ামিন মৃধার হাতে নগদ বিশ হাজার টাকা আর্থিক সাহায্য প্রদান ও চাল,ডাল,তেল,ফল,লবনসহ বেশকিছু ঈদ উপহার ও উপজেলা সদরে অবস্থিত আলতু খান জুট মিলে চাকরীর নিয়োগপত্র তুলে দেন।
এ সময় সহকারী পুলিশ সুপার মধুখালী সার্কেল সুমন কর,মধুখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আশিকুর রহমান চৌধুরী,মধুখালী পৌর মেয়র খন্দকার মোরশেদ রহমান লিমন,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ রেজাউল হক বকু,মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শহিদুল ইসলাম ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) শফিকুল আলমসহ এলকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য,সম্প্রতি একটি মিথ্যা অভিযোগে ইয়ামিন মৃধা(৪০) ও তাঁর পুত্র রাজন মৃধাকে(১৩) কে আড়ুয়াকান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের একটি শ্রেণী কক্ষে আটকে বেদম মারপিট করে আহত করা হয়।
১এপ্রিল ২০২৩খ্রিঃ উপজেলার রায়পুর ইউনিয়নের মাঝকান্দি এলাকায় ভাড়া বাড়িতে ফরিদপুর জেলা প্রশাসকের ঘোষনা অনুযায়ী ৪ এপ্রিল মঙ্গলবার ইয়ামিন মৃধাকে পৌরসভার দাওলিয়াপাড়ায় আশ্রায়ণ প্রকল্পে ২শতক জমিসহ একটি ঘর বুঝিয়ে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আশিকুর রহমান চৌধুরী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host