শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৪০ পূর্বাহ্ন
শিরোনাম
ঝিনাইদহে কোটা সংস্কারকারিদের সাথে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়া,গুলি বর্ষণ, পুলিশসহ আহত-৪০, আটক-২ সারা দেশে নিহতের সংখ্যা ১৩ স্বাচিপ ঝিনাইদহ জেলা শাখার সভাপতি ডাঃ মামুন, সম্পাদক ডাঃ কাওসার শিবির কর্মী-ছাত্রদল এবং বহিরাগতরা ঢাবির হলে তাণ্ডব চালিয়েছে-মোজাম্মেল হক সারা বাংলা র ৮৮ এর চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন সারা বাংলা’র ৮৮ মাদারীপুর জেলা প্যানেলের উদ্যোগে চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলনের শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত-২০ রংপুরে পুলিশের গুলিতে কোটা আন্দোলনকারী আবু সাঈদ নিহত চীন-রাশিয়া সামরিক মহড়া ছাত্র নিহতের বিষয়ে যুক্তরাষ্ট্রের দাবি অসত্য: পররাষ্ট্র মন্ত্রণালয়
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

ফকিরহাটে আওয়ামীলীগ মনোনিত চেয়ারম্যান প্রার্থীর পথসভা

পি কে অলোক,ফকিরহাট প্রতিনিধি
Update : বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১, ৬:৫৭ পূর্বাহ্ন

ফকিরহাট প্রতিনিধি: বাগেরহাটের ফকিরহাটে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনিত লখপুর ইউনিয়নের নৌকা প্রতিকের চেয়ারম্যান প্রার্থী এমডি সেলিম রেজার নির্বাচনী পথ সভা বুধবার রাত ৮টায় ২নং খাজুরা ওর্য়াডের মোতালেব মেম্বরের বাড়ির সামনে অনুষ্ঠিত হয়েছে। আ,লীগ নেতা মোঃ আলতাফ হোসেন এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশ।
তিনি তাঁর বক্তৃতায় বলেন, সুশাসন প্রতিষ্ঠার ক্ষেত্রে আমাদের মুল বাঁধা হচ্ছে র্দুনীতি। আরা সেই র্দুনীতি প্রতিরোধে কাজ করতে না পারলে সামাজের উন্নয়ন তথা সুশাসন প্রতিষ্ঠা করা কখনো সম্ভব নয়। তিনি বলেন, সমাজ দেশ বা রাষ্ট্রের উন্নয়নে মুল বাঁধা হচ্ছে মাদক ও বাল্য বিবাহ। সমাজ দেশ বা রাষ্ট্রের উন্নয়ন করতে হলে আমাদের-কে মাদক ও বাল্য বিবাহ প্রতিরোধে কাজ করতে হবে। তিনি আরো বলেন, বেতাগা ইউনিয়ন পরিষদ আন্তর্জাতিক ভাবে পরিচিতি অর্জন করেছে, এটা কিন্তু ১দিনে করা সম্ভব হয়নী। সকল জনগনের অংশ গ্রহনে আমরা কাজ করেছি বলেই এটা করা সম্ভব হয়েছে। তাই আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থীকে নৌকা প্রতিকে ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখার আহবান জানান।
বিশেষ অতিথি ছিলেন লখপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শেখ শরিফ উদ্দিন মিঠু। ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ জাহিদ ইকবাল এর সঞ্চালনায় সভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, চেয়ারম্যান প্রার্থী এমডি সেলিম রেজা, উপজেলা আ,লীগের সহ-সভাপতি আবু হুরাইরা বিশ^াস, যুগ্ন-সাধারন সম্পাদক শেখর রঞ্জন দেবনাথ, সাংগঠনিক সম্পাদক তপন দেবনাথ ভজন, জেলা কৃষকলীগের সহ-সভাপতি পুলিন বিহারী ঘোষ, উপজেলা ছাত্রলীগের আহবায়ক জয়ন্ত কুমার দাশ, ইউনিয়ন আ,লীগের যুগ্ন-সাধারন সম্পাদক শেখ আলমগীর হোসেন ও ওর্য়াড আ,লীগের সভাপতি মোঃ মোশারেফ হোসেন প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host