সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ১০:২০ অপরাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী কুড়িগ্রামে কোভিট-১৯ ভ্যাক্সিনের উদ্বোধন করলেন

Reporter Name
Update : সোমবার, ৮ ফেব্রুয়ারী, ২০২১, ৪:৪৬ পূর্বাহ্ন

হাফিজ সেলিম, কুড়িগ্রামঃ কুড়িগ্রামের রাজিবপুর উপজেলায় মহামারী কোভিট-১৯ ভ্যাক্সিনের শুভ উদ্বোধন করেছেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জনাব জাকির হোসেন এমপি। রাজিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর আয়োজনে রবিবার সকাল ১০টায় কোভিট-১৯ ভ্যাক্সিন এর উদ্বোধন করা হয়।
এ সময় ভ্যাক্সিন গ্রহণ করেন অত্র উপজেলা চেয়ারম্যান আকবর হোসেন হিরো, মিডিয়া কর্মী রফিকুল ইসলাম, দুই জন সিনিয়ন নার্স, সহকারী মেডিক্যাল অফিসার জুয়েল রানা, স্বাস্থ্য সহকারী বদিউজ্জামান এবং উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক মেহেদী হাসান তারেকসহ অনেকেই। উপজেলায় মোট ৭৩ জন কোভিট-১৯ গ্রহণের রেজিষ্ট্রেশন করেছে, যার মধ্যে ২০জনকে ভ্যাক্সিন প্রদানের জন্য নির্ধারণ করা হয়েছে।
ভ্যাক্সিন গ্রহণের পর উপজেলা চেয়ারম্যান আকবর হোসেন হিরো তার অনুভূতি প্রকাশ করে সকলকে ভ্যাক্সিন গ্রহণের আহবান জানান।
জন সাধারণকে ভ্যাক্সিন গ্রহণের আহবান এবং মাণনীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জনাব জাকির হোসেন এমপি বলেন, ”সরকার যে মহতী উদ্যোগ নিয়েছেন এজন্য মাণনীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই। এটি পৃথীর অনেক দেশের আগেই তার সঠিক নেতৃত্বের কারণেই আমরা অল্প সময়ে টিকাগুলি পাচ্ছি। অনেকের মধ্যে ভয়-ভীতি, নানা ধরণের গুজব চলছে এগুলো আর যাতে না হয় সেদিকে খেয়াল রেখে টিকাগুলি গ্রহণ করবেন।”
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সারওয়ার জাহান, স্বাস্থ্য কমপ্লেক্সের পরিসংখ্যানবিধ রোকনুজ্জামান, জেলা পরিষদ মহিলা সদস্য রাজিয়া সুলতানা রেনু সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host