বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

পিরোজপুরে ১৭৩ জনকে আসামী করে পালটাপাল্টি মামলা

Reporter Name
Update : বুধবার, ১৯ মে, ২০২১, ১২:৫৭ পূর্বাহ্ন

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুর সদর উপজেলার কদমতলা ইউনিয়নে ইউপি নির্বাচন নিয়ে আদিপত্য বিস্তারকে কেন্দ্র করে হামলার ঘটনায় দুই পক্ষের পৃথক দুই মামলায় মোট ১শ’ ৭৩ জনকে আসামী করে মামলা ঘটনায় মোট ৭ জনকে গ্রেফতার করেছে পুলিশ। আজ মঙ্গলবার ভোর রাতে অভিযান চালিয়ে সদর উপজেলার বিভিন্ন এলকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গেস্খফতারকৃতরা হলো জাহাঙ্গীর সেখ এর পুত্র আরাফাত সেখ(৩৫), একপাই জুজখোলা এলাকার মৃত মান্নান মাঝির পুত্র পারভেজ মাঝি(২৫), খানাকুনিয়ারী এলাকার আইয়ুব মাঝির পুত্র রুস্তম মাঝি(৫২), খানাকুনিয়ারী এলাকার ইফনুস সেখ এর পুত্র সবুজ সেখ(২৬)।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আ জ ম মাসুদুজ্জামান মিলু জানান, মঙ্গলবার ভোর রাতে অভিযান চালিয়ে সদর উপজেলার বিভিন্ন এলকা থেকে দুই পক্ষের ৭ জন আসামীকে গ্রেফতার করা হয়েছে। অন্যান্য আসামীদের গ্রেফতারের অভিযান অব্যহত রয়েছে।

উল্লেখ্য, শনিবার রাতে পিরোজপুর সদর উপজেলার কদমতলা ইউনিয়নের কদমতলা বাজার এলাকায় কদমতলা ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: হনিফ খান ও স্বতন্ত্র প্রার্থী সিহাব সেখ এর সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। এত হানিফ খান সহ ইউনিয়ন আওয়ামীলীগের বেশ কয়েকজন নেতাকর্মী আহত হয়। এ সময় পিরোজপুর সদর থানার পুলিশ পরিদর্শক আব্দুস সোবাহান আহত হয়। রবিবার রাতে সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাছিমা আক্তার বাদী হয়ে ৪৯ জনকে নামিয় আরো ২৫ জনকে অজ্ঞাত আসামী করেন এবং স্বতন্ত্র প্রার্থী সিহাব সেখ বাদী হয়ে ৫৯ জনকে নামীয় আরো ৪০ জনকে অজ্ঞাত আসামী করে সদর থানায় মামলা দায়ের করেন। ওনদিনই তিন জন আসামীকে গ্রেফতার করে পুলিশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host