বুধবার, ১৯ জুন ২০২৪, ০৯:৫৪ অপরাহ্ন
শিরোনাম
নতুন সূচিতে আজ অফিস খুলছে সুন্দরবনে হরিণের মাংস রেখে পালালো শিকারিরা আজ চিরায়ত লোক উৎসব জামাই ষষ্ঠী লালমনিরহাটে সদ্য অব্যাহতি প্রাপ্ত ছাত্রলীগ সভাপতি বিলাশ কে গ্রেফতারে দাবিতে বুড়িমারী -লালমনিরহাট মহাসড়কে মানববন্ধন লংগদুতে নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান, ভাইস-চেয়ারম্যান ও মহিলা ভাইস-চেয়ারম্যানদের শপথ গ্রহন আদিতমারী উপজেলা ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা শৈলকুপায় মোস্তাককে গ্রেপ্তার কেন্দ্র করে থানা ঘেরাও ৫ পুলিশ সদস্যসহ আহত ২৫ ঝিনাইদহে ৩ দিন ব্যাপী কৃষি মেলার উদ্বোধন পিরোজপুরে ট্রাফিক সচেতনতা মূলক কর্মসূচি ও স্পীডগান পদ্ধতির উদ্বোধন ঢাকা বরিশাল মহাসড়কে নির্বাহী ম্যাজিস্ট্রেট অবরুদ্ধ
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

পিরোজপুরে বাস মালিক সমিতির নানা দুর্নীতির বিরুদ্ধে জেলা যুবলীগ ও ছাত্রলীগের বিক্ষোভ

পিরোজপুর জেলা প্রতিনিধি
Update : বৃহস্পতিবার, ৪ মে, ২০২৩, ১০:৫২ পূর্বাহ্ন

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুর জেলা বাস,মিনিবাস, কোচ ও মাইক্রোবাস মালিক সমিতির সভাপতির বিরুদ্ধে বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির অভিযোগ এবং সমিতির সভায় “বাংলাদেশ জিন্দাবাদ” শ্লোগান দেয়ার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা যুবলীগ ও জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ। আজ বুধবার দুপুরে শহরের টাউন ক্লাব সড়ক থেকে বিক্ষোভ মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে বঙ্গবন্ধু চত্ত্বরে গিয়ে শেষ হয়।

এ সময় সমাবেশে বক্তব্য রাখেন জেলা যুবলীগের সভাপতি আক্তারুজ্জামান ফুলু, জেলা ছাত্রলীগের সভাপতি অনিরুজ্জামান অনিক, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইফতেখার আহমেদ সজল সহ জেলা যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

সমাবেশে বক্তারা বলেন, পিরোজপুর জেলা বাস, মিনিবাস, কোচ ও মাইক্রোবাস মালিক সমিতিতে বর্তমানে জামায়াত-বিএনপির লোকদের অগ্রাধিকার দেয়া হচ্ছে। জেলার বিভিন্ন সড়কে রোটেশনের নামে বাস মালিকদের কাছ থেকে অবৈধ ভাবে  চাঁদ নেয়া হচ্ছে। এছাড়াও সমিতির বিভিন্ন কার্যক্রমে নানা অনিয়ম ও দুর্নীতি করা হচ্ছে। বর্তমানে সমিতির সভাপতি মো: জসীম উদ্দীন খানের পরিবারের প্রায় সকল সদস্য বিএনপির রাজনীতির সাথে জড়িত। তাই তিনি বাসস্টান্ডে জামায়াত-বিএনপির আখড়ার পরিতন করেছে।

তবে এ ব্যাপারে বার বার মোবাইল ফোনে ফোন করেও জেলা বাস মিনিবাস মালিক সমিতির সভাপতি মো: জসীম উদ্দীন খানের সাথে কথা বলা সম্ভব হয়নি। তিনি ফোন রিসিভ করেননি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host