বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৪:০৯ অপরাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

পিরোজপুরে জেলা আওয়ামীলীগের দোয়া ও ইফতার মাহফিল

Reporter Name
Update : বুধবার, ২৭ এপ্রিল, ২০২২, ১০:০২ পূর্বাহ্ন

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরে জেলা আওয়ামীলীগের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৬ এপ্রিল) বিকেলে শহরের গোপালকৃষ্ণ টাউনক্লাব মিলনায়তনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান। জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য এ কে এম এ আউয়াল এর সভাপতিত্বে অতিথি হিসেবে এছাড়াও উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান, জেলা জাতীয় নিরাপত্তা গোয়েন্দা’র যুগ্ম পরিচালক মো: আব্দুল কাদের, জেলা পরিষদের প্রধান নির্বাহী রেবেকা খান, সিভিল সার্জন হাসনাত ইফসুফ জাকী, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. এম এ হাকিম হাওলাদার, যুগ্ম সাধারণ সম্পাদক কানাই লাল বিশ^াস, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী, মোস্তফা কামাল, দপ্তর সম্পাদক শেখ ফিরোজ আহম্মেদ, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি তোফাজ্জল হোসেন মল্লিক প্রমুখ।

ইফতার পূর্বে বক্তব্যে জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য এ কে এম এ আউয়াল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। জাতির পিতা বঙ্গবন্ধুর আজন্ম লালিত স্বপ্ন পূরণ করেছেন তার সুযোগ্য কন্যা দেশরত্ন শেখ হাসিনা। শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয় মানুষ তিন বেলা খাবার খেতে পারে। এ উন্নয়নের ধারা অব্যহত রাখতে হলে আগামীতেও শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে জেলা আওয়ামীলীগকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। এসময় আওয়ামীলীগের বিভিন্ন ইউনিট, যুবলীগ, ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ইফতার পূববর্তী দোয়া ও মোনাজাতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবার সকল শহীদ সদস্য এবং স্বাধীনতা যুদ্ধে সকল শহীদদের রুহের মাগফিরাত কামনায় দোয় করা হয়। এছাড়াও দেশ ও জাতির কল্যানে দোয়া করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন কেন্দ্রিয় মসজিদের পেশ ইমাম হাফেজ মুফতি আব্দুল্লাহ আল মামুন ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host