মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:৪৪ পূর্বাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

পিরোজপুরের ভান্ডারিয়ায় মাছ ধরাকে কেন্দ্র করে জেলেকে পিটিয়ে হত্যা

Reporter Name
Update : সোমবার, ২৬ এপ্রিল, ২০২১, ৭:৫১ পূর্বাহ্ন

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুর ভান্ডারিয়া জাল পাতা নিয়ে পরেশ হাওলাদার ৬০ নামের এক জেলেকে পিটিয়ে হত্যা করেছে অপর তিন জেলে। ঘটনাটি ঘটেছে রবিবার ২৫ এপ্রিল রাতে উপজেলার পূর্ব পশারীবুনিয়া গ্রামে। এ ঘটনায় পুলিশ দুইজনকে গ্রেপ্তার করেছেন। নিহত পরেশ হাওলাদার ওই গ্রামের সখানাথ হাওলাদারের ছেলে আর এ হত্যার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ একই গ্রামের নির্মল হাওলাদার ৬৫ ও তার ছেলে সুব্রতা হাওলাদ ২৫ কে গ্রেপ্তার করেছেন। গ্রেপ্তারকৃত নির্মল হাওলাদার একই গ্রামের রাজবিহারী হাওলাদারের ছেলে।
থানা পুলিশ ও নিহত পরিবার থেকে জানা যায়, ওই দিন রাত সোয়া নয়টার দিকে স্থানীয় পশারীবুনিয়া নাথপাড়া জুগির খালে জাল পাততে যায়া নির্মল হাওলাদার তার ছেলে সুব্রতা হাওলাদার ও স্থানীয় মাধব চন্দ্র মিস্ত্রির ছেলে নারায়ন মিস্ত্রী। ওই একই স্থানে বেসন জাল পাতেন পরেশ মিস্ত্রি। তাই তিনি ওই তিনজনকে সেখানে বাধা জাল পাততে নিষেধ করেন। এই নিয়ে তিন জনে ক্ষিপ্ত হয়ে জেলে পরেশ হালদার কে মারধর করলে পরেশ হালদার এর মৃত্যু হয়।

নিহতের চাচাতো বোন মিতু জানান, বাগবিতন্ডা শুনে আমি ঘরের সামনে গেলে দেখি আমার চাচাতো ভাই পরেশ দৌড়ে বাড়ির ভিতরে আসে আর বলে আমাকে ধর ওরা আমাকে মেরে ফেলবে। এসময় পিছন দেখি নারয়ন ও শুভ। নারয়নের হাতে তখন লাঠি ছিল।
এ ব্যাপারে ভান্ডারিয়া থানা অফিসার ইনচার্জ ওসি মোঃ মাসুমুর রহমান বিশ্বাস ওই জেলের মৃত্যুর খবর নিশ্চিত করে জানান এ ঘটনানায় দুই জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। তদন্তের স্বার্থে এখনই সকল ঘটনা বলা যাচ্ছে না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host