শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:১৮ পূর্বাহ্ন
শিরোনাম
ঝিনাইদহে কোটা সংস্কারকারিদের সাথে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়া,গুলি বর্ষণ, পুলিশসহ আহত-৪০, আটক-২ সারা দেশে নিহতের সংখ্যা ১৩ স্বাচিপ ঝিনাইদহ জেলা শাখার সভাপতি ডাঃ মামুন, সম্পাদক ডাঃ কাওসার শিবির কর্মী-ছাত্রদল এবং বহিরাগতরা ঢাবির হলে তাণ্ডব চালিয়েছে-মোজাম্মেল হক সারা বাংলা র ৮৮ এর চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন সারা বাংলা’র ৮৮ মাদারীপুর জেলা প্যানেলের উদ্যোগে চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলনের শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত-২০ রংপুরে পুলিশের গুলিতে কোটা আন্দোলনকারী আবু সাঈদ নিহত চীন-রাশিয়া সামরিক মহড়া ছাত্র নিহতের বিষয়ে যুক্তরাষ্ট্রের দাবি অসত্য: পররাষ্ট্র মন্ত্রণালয়
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

পলাশবাড়ীতে এমপির মোবাইল ফোনে টাকা চেয়ে হুমকি। যুবক গ্রেফতার

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা জেলা প্রতিনিধি
Update : বুধবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২২, ৫:৩০ অপরাহ্ন

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা ঃ বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও গাইবান্ধা-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতিকে মোবাইল ফোনে টাকা চেয়ে হুমকি দেয়ার অভিযোগে আসাদুজ্জামান সোহেল (২৮) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

আটককৃতের দাবি, অন্য কোনো উদ্দেশে নয়, অভাবের তাড়নায় এমনটা করেছেন তিনি।
মঙ্গলবার (২২ ফেব্রুয়ারী) সন্ধ্যায় মোবাইল নাম্বারের সূত্র ধরে পলাশবাড়ী থানা পুলিশ নিজ বাড়ি থেকে সোহেলকে আটক করে।

বিষয়টি নিশ্চিত করে পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা জানান, কয়েকদিন ধরে মোবাইলে ফোনে এমপির কাছে টাকা দাবি করে আসাদুজ্জামান। পরিচয় না দিয়ে এমপির ব্যবহ্নত নাম্বরে দিনে একাধিকবার ফোন করাসহ এসএমএস পাঠিয়ে বিরক্ত করে আসাদুজ্জামান। টাকা না দিলে অশ্লীল ভাষায় গালি ও বিভিন্ন হুমকিও দেয়া হয়।
ঘটনার প্রতিকার চেয়ে এমপি উম্মে কুলসুম স্মৃতি গত ২১ ফেব্রুয়ারী থানায় একটি সাধারণ ডায়েরী করেন। পরে ফোনের সূত্র ধরেই আসাদুজ্জামানকে আটক করা হয়।

ওসি আরও বলেন, আটকের পর জিজ্ঞাসাবাদে টাকা দাবি ও হুমকির কথা স্বীকার করেছে আসাদুজ্জামান। এমপির কাছে ফোন করলে টাকা পাওয়া যাবে এমন আশায় আসাদুজ্জামান ফোন করে বলে জানায়। তবে অন্য কোনো উদ্দেশে নয়, অভাবের কারণে আসাদুজ্জামান এমনটা করেছে বলে দাবি করেন। আসাদুজ্জামানের বিরুদ্ধে পলাশবাড়ী থানায় চাঁদাবাজির একটি মামলা দায়ের করা হয়েছে।
এ বিষয়ে এমপি উম্মে কুলসুম স্মৃতি ফোনে জানান, কয়েকদিন ধরে টাকা দাবি করাসহ গোপন তথ্য এমনকি কথোপকথনের অডিও ফাঁসের হুমকি দেয়া হয় আমাকে। কখনও ফোন কখনও এমএমএসে হুমকি দেয়া হয়। পরে হুমকির বিষয়টি উল্লেখ করে থানায় প্রতিকার চেয়ে জিডি করলে পুলিশ তাকে আটক করে। এ ঘটনায় তার বিরুদ্ধে পলাশবাড়ী থানায় মামলা করা হয়েছে বলেও জানা যায়।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host