মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ১১:২১ অপরাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

পত্নীতলায় ৬মাদকসেবী ও ৪ জুয়ারী গ্রেফতার

শামীম আক্তার চৌধুরী প্রিন্স, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি
Update : বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১, ৬:২১ অপরাহ্ন

শামীম আক্তার চৌধুরী প্রিন্স, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধিঃ পত্নীতলায় র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্পের একটি অপারেশনাল দল বুধবার পৃথক পৃথক অভিযান চালিয়ে নজিপুর ব্রীজের পশ্চিম পাশ থেকে ৬জন মাদকসেবী এবং পত্নীতলা গোডাউন পাড়াস্থ আত্রাই নদীর পাশ থেকে ৪জন জুয়ারীকে গ্রেফতার করেছে।

র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাটের প্রেরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশ এবং র‌্যাব মহাপরিচালকের দিক নির্দেশনায় র‌্যাব মাদকের বিরুদ্ধে গত ০৪ মে ২০১৮ তারিখ হতে বিশেষ অভিযান শুরু করেছে যা মাদক নির্মূল না হওয়া পর্যন্ত অব্যাহত থাকবে। এরই ধারাবাহিকতায় র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্পের একটি অপারেশনাল দলের কোম্পানী কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট মারুফ হোসেন খানের নেতৃত্বে বুধবার দুপুর আনুঃ আড়াইটা থেকে বিকেল ৫টা পর্যন্ত অভিযান চালিয়ে নজিপুর ব্রীজের পশ্চিম পাশ থেকে ৬জন মাদকসেবীকে হাতেনাতে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীরা হলো- উপজেলা সদর নজিপুর পৌরসভার ছোট চাঁদপুর এলাকার -মোঃ ইয়াসিন আলীর ছেলে মোঃ শিপন মন্ডল (২৪), বড় চাঁদপুর এলাকার সমীর কুমার দাসের ছেলে অরুপ কুমার দাস (২৫), পুইয়া এলাকার মৃত বিমল মালীর ছেলে সুকুমার মালি (২০), উপজেলার ইছাপুর (মধ্যপাড়া) এলাকার মোঃ মোজাফফর রহমানের ছেলে মোঃ জাহিদ হাসান (২৫), একই এলাকার অতুল চন্দ্র প্রামানিকের ছেলে শ্রী অকুল চন্দ্র প্রামানিক (৩১) এবং ইছাপুর এলাকার বিপ্লব কুমার দাসের ছেলে সবুজ কুমার দাস (২৮)।

পরে বিকেল আনুঃ সাড়ে ৫টা থেকে আনুঃ সাড়ে ৬টা পর্যন্ত বিশেষ অভিযান চালিয়ে পত্নীতলা গোডাউন পাড়াস্থ আত্রাই নদীর পাশ থেকে ৪জন জুয়ারীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত জুয়ারীরা হলো- পত্নীতলা এলাকার মৃত আকবর আলী মন্ডলের ছেলে বাবুল হোসেন (৪৫), একই এলাকার মৃত হাসেম মাতুব্বরের ছেলে মোঃ ফয়জুল হক (৩৫), উপজেলার দূর্গারায়াম এলাকার আঃ বারিকের ছেলে মোঃ ইউসুফ আলী (৩০) এবং পত্নীতলা (গোডাউনপাড়া) এলাকার মৃত আঃ সোবাহানের ছেলে মোঃ মহব্বত হোসেন (৩৩)।

পরবর্তীতে ধৃত আসামীদের বিরুদ্ধে পত্নীতলা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এবং প্রকাশ্য জুয়া আইন-১৮৬৭ অনুসারে পৃথক পৃথক মামলা দায়ের করা হয়েছে বলে র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্প সূত্রে জানাগেছে।

 

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host