শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৪২ পূর্বাহ্ন
শিরোনাম
ঝিনাইদহে কোটা সংস্কারকারিদের সাথে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়া,গুলি বর্ষণ, পুলিশসহ আহত-৪০, আটক-২ সারা দেশে নিহতের সংখ্যা ১৩ স্বাচিপ ঝিনাইদহ জেলা শাখার সভাপতি ডাঃ মামুন, সম্পাদক ডাঃ কাওসার শিবির কর্মী-ছাত্রদল এবং বহিরাগতরা ঢাবির হলে তাণ্ডব চালিয়েছে-মোজাম্মেল হক সারা বাংলা র ৮৮ এর চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন সারা বাংলা’র ৮৮ মাদারীপুর জেলা প্যানেলের উদ্যোগে চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলনের শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত-২০ রংপুরে পুলিশের গুলিতে কোটা আন্দোলনকারী আবু সাঈদ নিহত চীন-রাশিয়া সামরিক মহড়া ছাত্র নিহতের বিষয়ে যুক্তরাষ্ট্রের দাবি অসত্য: পররাষ্ট্র মন্ত্রণালয়
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

পত্নীতলায় প্রতারক মহিলা সদস্যকে আটক করেছে পুলিশ

Reporter Name
Update : বুধবার, ১৯ মে, ২০২১, ১০:১৩ পূর্বাহ্ন

শামীম আক্তার চৌধুরী প্রিন্স, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধিঃ পত্নীতলা থানা পুলিশ বুধবার পর্ন ছবি দেখিয়ে প্রতারণা করে অর্থ আদায়ের অভিযোগে প্রতারক চক্রের ফারজানা (৩২) নামে এক মহিলা সদস্যকে আটক করেছে।

আটক ফারজানা উপজেলা সদর নজিপুর পৌরসভার সরদার পাড়া এলাকার মাসুদুর রহমান শান্তর স্ত্রী।

থানা সূত্রে জানাগেছে, উপজেলার সুবরাজপুর এলাকার মৃত মাসুদুর রহমানের ছেলে কামরুজ্জামান কনকের অভিযোগের ভিত্তিতে পুলিশ উক্ত ফারজানাকে তার সরদারপাড়া এলাকার নিজ বাড়ি থেকে আটক করে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

এব্যাপারে পত্নীতলা থানার অফিসার ইনচার্জ সামসুল আলম শাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান এধরনের অপরাধ চক্রকে ধরতে পুলিশ তৎপর রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host