শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম
ঝিনাইদহে কোটা সংস্কারকারিদের সাথে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়া,গুলি বর্ষণ, পুলিশসহ আহত-৪০, আটক-২ সারা দেশে নিহতের সংখ্যা ১৩ স্বাচিপ ঝিনাইদহ জেলা শাখার সভাপতি ডাঃ মামুন, সম্পাদক ডাঃ কাওসার শিবির কর্মী-ছাত্রদল এবং বহিরাগতরা ঢাবির হলে তাণ্ডব চালিয়েছে-মোজাম্মেল হক সারা বাংলা র ৮৮ এর চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন সারা বাংলা’র ৮৮ মাদারীপুর জেলা প্যানেলের উদ্যোগে চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলনের শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত-২০ রংপুরে পুলিশের গুলিতে কোটা আন্দোলনকারী আবু সাঈদ নিহত চীন-রাশিয়া সামরিক মহড়া ছাত্র নিহতের বিষয়ে যুক্তরাষ্ট্রের দাবি অসত্য: পররাষ্ট্র মন্ত্রণালয়
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

পত্নীতলায় ট্রাক্টর-অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ২জন

Reporter Name
Update : সোমবার, ১ ফেব্রুয়ারী, ২০২১, ২:০১ অপরাহ্ন

শামীম আক্তার চৌধুরী প্রিন্স, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধিঃ পত্নীতলা উপজেলার সন্তোষপাড়া মোড় এলাকায় নজিপুর-সাপাহার সড়কে একটি যাত্রীবাহী অটোরিক্সা ও ইটবাহী ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে ট্রাক্টরের হেলপার রিপন মার্ডি শুটকু (২৫) নিহত ও অটোরিক্সা চালক ও এক নারী যাত্রী আহত হয়েছেন। সোমবার বেলা আনুঃ সাড়ে ১১টার দিকে এই দুর্ঘটনাটি ঘটে।

পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা দুই ঘন্টার চেষ্টায় হতাহতদের উদ্ধার করে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎস্যা শেষে রাজশাহী মেডিকেলে পাঠানো হয়েছে। নিহত রিপন মার্ডি শুটকু পত্নীতলা উপজেলার দিবর ইউপির বাকরইল মাহালীপাড়া গ্রামের লালচান্দ মার্ডির ছেলে। আহতরা হলো চক মহেষ এলাকার আজিবর রহমানের ছেলে অটো রিক্সা চালক আজগর আলী (৪৫) ও অটোরিক্সার যাত্রী মধইল এলাকার জেসমীন (৩০)।

পত্নীতলা থানার ইন্সপেক্টর তদন্ত হাবিবুর রহমান জানান, সাপাহার থেকে নজিপুর গামী যাত্রীবাহী একটি অটোরিক্সার সাথে মধইল গামী ইটবাহী ট্রাক্টরের উক্ত স্থানে মুখোমুখি সংঘর্ষ ঘটলে ২যানবাহনই রাস্তার পাশে খাদে পড়ে যায়। পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ২ঘন্টা চেষ্টা করে ট্রাক্টরের নিচে চাপা পড়া অটোরিক্সাটি উদ্ধার করে। ঘটনাস্থল থেকে পুলিশ ট্রাক্টরের হেলপারের মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে এবং আহত অটো রিক্সা চালক আজগর আলী (৪৫) ও অটোরিক্সার যাত্রী যাত্রী জেসমীনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে সেখানে প্রাথমিক চিকিৎস্যার পর তাদের রাজশাহী মেডিকেলে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host