মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৫৮ অপরাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

নেত্রকোনায় করোনায় একদিনে সর্বোচ্চ শনাক্ত

নিউজ ডেস্ক
Update : মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১, ১২:৫৬ অপরাহ্ন

করোনায় আক্রান্ত হয়ে নেত্রকোনায় একদিনে আরো দুইজনের মৃত্যু হয়েছে এবং সর্বোচ্চ করোনা শনাক্ত হয়েছে ১১২ জনের। এ নিয়ে জেলায় মোট মৃত্যুর সংখ্যা বৃদ্ধি পেয়ে ৪১ জনে দাঁড়িয়েছে এবং মোট করোনা শনাক্তের সংখ্যা হল ২২৯৫ জন।
মঙ্গলবার সকালে নেত্রকোনার সিভিল সার্জন কার্যালয় সূত্র এসব তথ্য নিশ্চিত করেছে।

সূত্র জানায়, গত ২৪ ঘণ্টায় জেলার সদর উপজেলার গরুহাট্টা রোড নিবাসী ৪৫ বছর বয়সের এক নারী জেলা হাসপাতালে এবং জেলার কলমাকান্দা উপজেলার পাচগাঁও নিবাসী ৫৫ বছর বয়সের এক পুরুষ নিজবাড়িতে মৃত্যুবরণ করেন। তারা দুজনই করোনা আক্রান্ত ছিলেন। এছাড়া গত ২৪ ঘণ্টায় নেত্রকোনার ৩০০ জনের নমুনা পরীক্ষা করা হলে নতুন করে আরও ১১২ জনের করোনা শনাক্ত হয়। নতুন শনাক্তদের মধ্যে ৭৪ জন পুরুষ এবং ৩৮ জন নারী রয়েছেন।

গত ২৪ ঘণ্টায় শনাক্তরা হলেন, জেলার সদর উপজেলায় ৫০ জন, মোহনগঞ্জ উপজেলায় ১৯ জন, বারহাট্টা উপজেলায় ২ জন, কেন্দুয়া উপজেলায় ৭ জন, মদন উপজেলায় ৩ জন, পুর্বধলা উপজেলায় ৪ জন, কলমাকান্দা উপজেলায় ১১ জন,আটপাড়া উপজেলায় ৮ জন এবং দুর্গাপুর উপজেলায় ৮ জন।

নেত্রকোনার সিভিল সার্জন মোহাম্মদ সেলিম মিয়া বলেন, এ পর্যন্ত মোট ২০৭৬১টি নমুনার রিপোর্টে ২২৯৫ জনের করোনা শনাক্ত হয়েছে। যা শতকরা ১১.০৫ ভাগ। এর মধ্যে সুস্থ হয়েছেন ১২৮২ জন। যা শতকরা ৫৫.৮৬ ভাগ এবং মারা গেছেন ৪১ জন। যার শতকরা হার ১.৭৯ ভাগ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host