রবিবার, ১৬ জুন ২০২৪, ০৫:৪৩ অপরাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

নড়াইলে  ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে আইন-শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত

রেজাউল হক নড়াইল জেলা প্রতিনিধি
Update : রবিবার, ৫ ডিসেম্বর, ২০২১, ১০:৩৭ পূর্বাহ্ন

রেজাউল হক নড়াইল জেলা প্রতিনিধি: নড়াইল লোহাগড়া থানা পুলিশের আয়োজনে  লোহাগড়া থানা চত্বরে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন-২০২১ শান্তিপূর্ণভাবে সম্পন্নের লক্ষ্যে স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও প্রার্থীদের সাথে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অফিসার ইনচার্জ লোহগড়া থানা।
মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার প্রবীর কুমার রায়, পিপিএম (বার), নড়াইল। পুলিশ সুপার বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন শান্তিপূর্ণভাবে সম্পন্ন করার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। সে লক্ষ্যে সুশৃঙ্খল বাহিনীর সদস্য হিসেবে প্রত্যেক পুলিশ সদস্য পেশাদারিত্বের সাথে নিজ নিজ দায়িত্ব যথাযথভাবে পালন করবে। আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশের পাশাপাশি র‌্যাব, বিজিবি ও আনসার নিয়োজিত থাকবে। এ সময় তিনি সকলকে আইনের প্রতি শ্রদ্ধা রেখে ও নির্বাচনী বিধিমালা মেনে পারস্পারিক সৌহার্দ্য, সম্প্রীতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বজায় রেখে নির্বাচনী কার্যক্রমে অংশগ্রহণের জন্য আহ্বান জানান। এছাড়া যে কোনো সমস্যায় বিট অফিসার, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ও  ৯৯৯ এ যোগাযোগ করার জন্য পরামর্শ দেন।
এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল)  তানজিলা সিদ্দিকা, লোহাগড়া উপজেলা চেয়ারম্যান আব্দুল হান্নান রুনু, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুন্সি আলাউদ্দিন, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও লোহাগড়া পৌর মেয়র সৈয়দ মশিউর রহমান, লোহাগড়া থানার সকল কর্মকর্তা ও ফোর্সসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, ও প্রার্থীগণ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host