শনিবার, ২২ জুন ২০২৪, ১২:২৪ পূর্বাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

নগরকান্দায়  চেয়ারম্যানকে দই লিখে  সাপ উপহার

সনতচক্রবর্ত্তী, ফরিদপুর
Update : মঙ্গলবার, ২৯ মার্চ, ২০২২, ৮:৪৫ অপরাহ্ন

সনতচক্রবর্ত্তী:ফরিদপুরের নগরকান্দা উপজেলার রামনগর ইউনিয়নের (ইউপি) চেয়ারম্যান মো. কাইমুদ্দিন মণ্ডলকে বাক্সবন্দি সাপ উপহার দেওয়ার ঘটনা ঘটেছে। ঘটনার সঙ্গে জড়িত এক যুবককে আটক করেছে পুলিশ।
সোমবার (২৮ মার্চ) বিকাল পৌনে ৫টার দিকে উপজেলার গজারিয়া বাজারে চেয়ারম্যানের ব্যবসাপ্রতিষ্ঠানে এ ঘটনা ঘটে।
চেয়ারম্যানের কর্মচারী শ্যামল কুমার বিশ্বাস  বলেন, বিকেলে বয়স্ক এক ভ্যানচালক কাগজের কার্টুন দিয়ে যান। উপহারের কার্টনে দই লেখা ছিল। আমি ও আমার আরেক সহযোগী মিলে কার্টুনটি খুলে সাপ দেখতে পাই। এসময় বাবুল সাপ দেখে চিৎকার করে অজ্ঞান হয়ে পড়েন।
তিনি আরও বলেন, তাৎক্ষণিক ওই ভ্যানচালককে জিজ্ঞেস করলে তিনি গোপালপুর বাজারের কীটনাশকের একটি দোকান থেকে কার্টুনটি দেওয়ার কথা নিশ্চিত করে। পরে তাকে নিয়ে ওই বাজারে গিয়ে অভিযুক্ত জরুরউদ্দিন ব্যাপারীকে আটক করি। খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে নিয়ে যান।
রামনগর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. কাইমুদ্দিন মণ্ডল  বলেন, ঠিক কী কারণে ওই ব্যক্তি এমন ঘটনা ঘটিয়েছেন সেটি জানাননি। পরে খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে নিয়ে গেছে। কিন্তু কোন থানার পুলিশ তাকে নিয়ে গেছেন তিনি সেটি বলতে পারেননি।
এ ব্যাপারে নগরকান্দার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিল হোসেন  বলেন, ঘটনা শুনেছি। ওটা কী সাপ ছিল তা জানি না। কোন লোক ধরে আনার বিষয়টি অস্বীকার করেছেন তিনি।
ফরিদপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ জলিল বলেন, এ রকম ঘটনা শুনেছি। কিন্তু ওই এলাকাটা আমার মধ্যে নয়। নগরকান্দা থানার মধ্যে। তারপরও আমি আবার বিষয়টি খোঁজখবর নিচ্ছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host